Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: রাস্তা থেকে রাশি রাশি মার্কিন ডলার তোলার হিড়িক, ভিডিও পোস্ট করে প্রশ্ন আপনি হলে কী করতেন

ই দৃশ্য তাঁর দেখা সবথেকে উন্মাদের দৃশ্য। তিনি ক্যামেরা ঘুরিয়ে পুরো এলাকার ছবি তুলে ধরেছেন। সঙ্গে লিখেছেন, আক্ষরিকভাবে সকলে ফ্রিওয়ে থেকে ফ্রিতে টাকা হাতিয়ে নিতেই এই এলাকায় গাড়ি থামিয়ে গিয়েছিল।

viral video of Passengers are collecting money scattered on the road bsm
Author
Kolkata, First Published Nov 21, 2021, 8:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাস্তায় ছড়িয়ে পড়েছে তাড়া তাড়া নোট। আর সেই টাকা তোলার জন্য হিড়িক পড়়ে গেছে যাত্রীদের মধ্যে। সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেট দুনিয়ায়। ইনস্টাগ্রামে (Instagram) জনপ্রিয় এক ব্যবহারকারী ডেমি বাগবির সেই ভিডিওটি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে একদল মানুষ রাস্তায় পড়ে থাকা মার্কিন (USA) ডলার  তুলে নিচ্ছে। রীতিমত হুড়ো হুড়ি করছে তারা। যেন অনেকটা প্রতিযোগিতা শুরু হয়ে গেছে নোট সংগ্রহের জন্য। ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন- এজাতীয় ছবি কি তুমি আগে দেখেছ?  তুমি হলে কী করতে? আপনি কী করতেন রাস্তায় যদি এমন রাশি রাশি নোট পড়ে থাকত। এই প্রশ্নও তুলে দিয়েছেন নোটিজেন। 

তিনি আরও লিখেছেন, এই দৃশ্য তাঁর দেখা সবথেকে উন্মাদের দৃশ্য। তিনি ক্যামেরা ঘুরিয়ে পুরো এলাকার ছবি তুলে ধরেছেন। সঙ্গে লিখেছেন, আক্ষরিকভাবে সকলে ফ্রিওয়ে থেকে ফ্রিতে টাকা হাতিয়ে নিতেই এই এলাকায় গাড়ি থামিয়ে গিয়েছিল। টাকা কুড়িয়ে নেওয়াই ছিল মূল উদ্দেশ্য। সংশ্লিষ্ট ব্যক্তিদের তিনি উম্মাদের সঙ্গেও তুলনা করেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DEMI BAGBY (@demibagby)

ঘটনাটি ঘটেছে সান দিয়েগোতে। সেখানে একটি ফ্রিওয়েতে একটি সাঁজোয়া ট্রাক থেকে কোনও ভাবে উড়ে উড়ে পড়েছিল মার্কিন ডলার। আর তা সংগ্রহের জন্যই পথ চলতি মানুষের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে গিয়েছিল। সান দিয়েগো ইউনিয়ন ট্রিবিউন অনুসারে প্রাথমিকভাবে ১-২০ ডলার নোট রাস্তায় পড়েছিল। নোটগুলি একটি ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল সান দিয়েগো থেকে ফেডারেল ডিপোজিট ইন্স্যুরেন্স কর্পোরেশনের একটি অফিসে। ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাটোল অফিসার সার্ডেন্ট কার্টিস মার্টিন তেমনই জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, ট্রাকের একটি দরজা খুলে যায়। সেই সময়ই একটি নোটবোঝাই বাক্স পড়ে যায়। তারপর বাক্সটি ভেঙে যাওয়ার কারণে তা রাস্তায় ছড়িয়ে পড়ে।   

Mysterious Man: ৫০ বছর পরেও রহস্যময় নাম ডিবি কুপার, মার্কিন ইতিহাসে অমীমাংসিত প্লেন হাইজ্যাককাণ্ড

Covid 19: জলবায়ু সম্মেলন থেকেও ছড়াল কোভিড সংক্রমণ, এক ধাক্কায় আক্রান্ত ৩০০

এই টাকা কুড়িয়ে নেওয়ার এই ভিডিও রীতিমত ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রতিক্রিয়াও জানিয়েছেন। তিনি অনেকেই যেমন গোটা পাগলামির সঙ্গে তুলনা করেছেন। অনেকেই আবার ডেমিকে সতর্ক করেছেন। তবে এক নেটিজেন বলেছেন টাকার বৃষ্টি হচ্ছে। অনেকেই আবার গোটা ঘটনাটিকে অপরাধের সঙ্গে তুলনা করেছেন। ডেমির পোস্টটিকে টাকা চুরির প্রামান্য তথ্য হিসেবেই তুলে ধরতে চাইছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios