বিশ্বনাথ দাস, হাওড়া-ভোটের আগে সিঙ্গুরে শিল্প সম্ভাবনার কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বাংলায় আরও বেশ কিছু শিল্প সম্ভাবনার কথা উল্লেখ করে সিঙ্গুরে কৃষি ভিত্তিক শিল্পের বিনিয়োগের ঘোষণা করেছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর এই ঘোষণাকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি, কেন্দ্রের নূন্যতম সহায়ক মূল্য প্রসঙ্গেও তৃণমূল নেত্রীকে একহাত নেন দিলীপ।

আরও পড়ুন-কৃষি আইন নিয়ে মোদীর নিশানায় বাংলা, প্রধানমন্ত্রীর কটাক্ষের জবাব দিলেন তৃণমূলের সৌগত রায়

সিঙ্গুরে শিল্প নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে দিলীপ ঘোষ বলেন, ''সিঙ্গুরে শিল্প হবে শুনলে, ঘোড়াতেও হাঁসবে। এ যেন অনেকটা বলদে দুধ দেওয়ার মত। দিদিমনির হাত ধরে শিল্প আসবে না। উনি খেলা-মেলা ও পুজোর উদ্বোধন করেছেন। কোনো শিল্পের উদ্বোধন করতে দেখা যায়নি মুখ্যমন্ত্রীকে''। মমতাকে এভাবেই কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, ''এমএসপি তুলে দেওয়া হবে, এটা কেন্দ্র সরকার বলেনি। এ রাজ্যে এমএসপি চালু আছে। কিন্তু, কৃষকরা কেন পাচ্ছে না। রাজ্য সরকারের জবাব দেওয়া দরকার। কৃষকদের প্রতি ভরসা আছে, কিছু নেতারা তাঁদের ভুল বোঝাচ্ছে''।  

আরও পড়ুন-'কৃষিক্ষেত্রে উন্নয়ন বিজেপির হাত ধরেই, কৃষকদের ভুল বোঝাচ্ছেন বিরোধী', কৃষিনীতির পক্ষে সওয়াল মোদীর

তার আরও বলেন, ''করোনা আবহে বাইরে বেরিয়ে লড়াই করতে হচ্ছে বাধ্য হয়েই। লড়াই টিএমসি ভাইরাসের সঙ্গে। যেখানে করোনা কিছুই নয়। টিএমসির এখন ভেন্টিলেশনে চলে গিয়েছে। ডেথ সার্টিফিকেট শুধু সময়ের অপেক্ষা''। রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচি নিয়ে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ''বাংলায় উন্নয়ন হয়নি।পরিষেবা পাচ্ছে না মানুষ। তাই পরিবর্তন চাই''। বালি মন্ডলে বিজেপির উদ্যোগে আয়োজিত একটি স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্পে আসেন তিনি। এরপর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাইভ সম্প্রচার শোনেন তিনি।