নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে আক্রান্ত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বর্তমানে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছে। চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন তিনি। আর সেই কারণেই নির্বাচনী ইস্তেহার প্রকাশ অনুষ্ঠান স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। দলের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে একথা জানান হয়েছে। 


নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবারই নন্দীগ্রাম থেকে কলকাতায় ফেরার কথা ছিল তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর এদিন কলকাতা থেকে দলীয় ইস্তেহার প্রকাশের কথা ছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রান্ত হওয়ার কারণে পূর্বনির্ধারিত কর্মসূচি বাতিল করা হয়েছে। বর্তমানে তৃণমূল নেত্রী চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন হাসপাতাল। বাম পা, কাঁধসহ একাধিক জায়গায় চোট পেয়েছেন। এদিন তাঁর সিটিস্ক্যান হওয়ারও কথা রয়েছে। দলীয় সূত্রের খবর, তৃণমূল কংগ্রেস প্রথম থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী তালিকা প্রকাশের সঙ্গে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করে থাকেন। আর সেই কারণেই দলনেত্রীর অনুপস্থিতির কথা মাথায় রেখেই নির্বাচনী ইস্তেহার প্রকাশ বাতিল করা হয়েছে। 

Election Live Update- নন্দীগ্রামে আক্রান্ত মমতা হাসপাতালে, ইস্তেহার প্রকাশ বাতিল করল তৃণমূল ...

মুখ বন্ধ করতেই মমতার ওপর হামলা, অভিযোগ তুলে নন্দীগ্রামের ঘটনা নিয়ে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল ...

বৃহস্পতিবার সকাল থেকেই উত্তাল হয়ে উঠেছিল নন্দীগ্রাম। মমতা আহত হওয়ার ঘটনা ঘিরে বিজেপি-তৃণমূলের মধ্যে হাতাহাতি-বচসা বেধে গিয়েছিল।  বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হিন্দু মুসলিম উভয় সম্প্রদায়ের মানুষই  নিজেদের মত করে  মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন। এখনও পর্যন্ত মমতা আহত হওয়ার দোষে কাউকে চিহ্নিত করা যায়নি, সাফ জানালেন মমতার চিফ ইলেকশন এজেন্ট শেখ সুফিয়ান।