নমাজ পড়তে যাওয়াই শেষপর্যন্ত কাল হল। ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিনজনের। সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের রেজিনগরে। দফায় দফায় স্থানীয়দের বিক্ষোভে রণক্ষেত্রের চেহারা নিল এলাকা।

আরও পড়ুন: স্পেশাল ট্রেন থেকে নামিয়ে জরিমানা, যাত্রী বিক্ষোভে রণক্ষেত্র লিলুয়া

মৃতেরা হলেন দিলওয়ার শেখ, কিতাবুদ্দিন শেখ ও মণিরুল শেখ। তিনজনেরই বাড়ি রেজিনগরের তকিপুর গ্রামে। রোজকার মতোই সোমবার ভোরে স্থানীয় মসজিদের নমাজ পড়ে গিয়েছিলেন তাঁরা। ৩৮ নম্বর জাতীয় সড়ক ধরে যখন বাড়ি ফিরছিলেন, তখনই ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রেজিনগরের কাছেই বহরমপুরগামী একটি ট্রাক ধাক্কা মারে দিলওয়ার, কিতাবুদ্দিন ও মণিরুলকে। রক্তাক্ত অবস্থায় তাঁদের নিয়ে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতালে দু'জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আর একজন তখনও বেঁচেছিলেন। কিছুক্ষণ পর অবশ্য মারা যান তিনিও।

আরও পড়ুন:রাত নামলেই আতঙ্ক শালবনীতে, ঘুম উড়েছে গ্রামবাসীদের

এদিকে এই দুর্ঘটনার পর পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। রেজিনগরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভে শামিল হন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, ট্রাকের চালক ঘুমিয়ে পড়েছিলেন। তাই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি গাছে ধাক্কা মারে, তারপর ধাক্কা দেয় ওই তিনজনকে। ঘণ্টা দুয়েকের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।