Asianet News BanglaAsianet News Bangla

Shootout: দক্ষিণ দিনাজপুরে বচসার জেরে ব্যবসায়ীর উপর গুলিবর্ষণ, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পর এবার দক্ষিণ দিনাজপুরে শুট আউট। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করেই বচসা,এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

 

 

Allegations of shooting a businessman in Dakshin Dinajpur are against the miscreants RTB
Author
Kolkata, First Published Oct 1, 2021, 11:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পর এবার দক্ষিণ দিনাজপুরে ( Dakshin Dinajpur Shootout) শুট আউট। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করেই বচসা৷ আর বচসার জেরেই চলে গুলি৷ দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার বৈরহাট্টা গ্রাম পঞ্চায়েতের রায়নগর মোড় এলাকায় বছর পয়তাল্লিশের কমল রাজবংশী (Kamal Rajbangshi) নামে এলাকার এক ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় কমল রাজবংশীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। খবর পেতেই  ঘটনাস্থলে পৌঁছায় (Harirampur Police Station) হরিরামপুর থানার বিশাল পুলিশবাহিনী ও কমব্যাট ফোর্স।

Allegations of shooting a businessman in Dakshin Dinajpur are against the miscreants RTB

আরও পড়ুন, Raiganj Shootout: দুষ্কৃতিদের সঙ্গে হাত মিলিয়ে ৩ ভাই-বোনের উপর গুলি চালাল BSF কনস্টেবল

বৃহস্পতিবার রাতে  প্রথমে  গুরুতর জখম অবস্থায় কমল রাজবংশীকে চিকিৎসার জন্য নিয়ে আসা গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর জখম ব্যক্তিকে রেফার করা হয় মালদায়। অবস্থার অবনতি হওয়ায় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ওই ব্যক্তিকে কলকাতা রেফার করা হতে পারে বলেই খবর। এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় হরিরামপুর থানার বিশাল পুলিশবাহিনী ও কমব্যাট ফোর্স। জখম ব্যক্তির চিবুকে গুলি লেগেছে। কী কারণে দুষ্কৃতীরা কমল রাজবংশীকে গুলি চালাল তা নিয়ে ধন্দে পুলিশ। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। 

"

আরও পড়ুন, Shootout: উত্তর দমদমে বৃহন্নলাদের চরম সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে রুপান্তরকামী সুমনার মৃত্যু

জানা গেছে, গুলিবিদ্ধ ব্যক্তির জামাই কমল শিকদার ঝাড়খণ্ডে গাড়ি চালাত। অন্য দিকে কমল রাজবংশীর বাবা জীতেন রাজবংশী ঝাড়খণ্ডে রসুনের ব্যবসা করত। ঝাড়খণ্ডের এক জামাইয়ের কাছ থেকে টাকা গাড়ির ভাড়া বাবদ টাকা পেতেন। আবার ওই ব্যক্তি জীতেন রাজবংশীর কাছেও টাকা পেতেন। একাধিকবার পাওনা টাকা চাইলেও তা দেয়নি দু'জনেই। এদিকে ঝাড়খণ্ডের ওই ব্যবসায়ী হরিরামপুরের নুরুল ইসলাম ওরফে দুখুকে টাকা তোলার দায়িত্ব দেন। গতকাল রাতে সেই পাওনা টাকা চাইতে গেছিল দুখু। অভিযোগ, সেই টাকা চাইতে যাওয়ার সময় বচসা বাধে কমল রাজবংশীর সঙ্গে দুখুর। ঠিক ওই সময়ই কমলকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুখু। যার মধ্যে একটি গুলি কমল রাজবংশীর চিবুকে লাগে। এদিকে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ব্যক্তি। গুলিবিদ্ধ ব্যক্তির চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। 

Allegations of shooting a businessman in Dakshin Dinajpur are against the miscreants RTB

আরও পড়ুন, 'খুব ভালো হয়েছে ভোট ', ভবানীপুর উপনির্বাচন শেষ হতেই প্রিয়াঙ্কাকে চ্যালেঞ্জ ফিরহাদের

এবিষয়ে জামাই কমল শিকদার জানান, তিনি ঝাড়খণ্ডে গাড়ি চালাতেন। সেখানে এক ব্যবসায়ী গাড়ি ভাড়ার টাকা তার কাছে ছিল। ঝাড়খণ্ডে না যাওয়ার ফলে টাকা দিতে পারেননি। এদিকে তার গাড়ির দুর্ঘটনা ঘটায় টাকা দিতে পারছিলেন না। সেই টাকা চাইতে গতকাল ঝাড়খণ্ডের ব্যবসায়ী চলে আসে হরিরামপুরে। সেখানে এক তৃণমূল নেতাকে ধরে তার কাছ থেকে পাওনা টাকা চান। পরে দেবেন বলাতেই তাঁর শ্বশুরকে লক্ষ্য করে গুলি চালায়৷ এদিকে জখম ব্যক্তির স্ত্রী প্রতিমা রাজবংশী জানান, তাঁর জামাইয়ের কাছ থেকে ঝাড়খণ্ডের এক ব্যক্তি টাকা পেত। সেই টাকা তোলার জন্য স্থানীয় কিছু গুণ্ডাদের নিয়ে আসে। তারাই এই ঘটনা ঘটায়। যে গুলি চালিয়েছে সে তৃণমূল করে। আর তারাও তৃণমূল করে। তবে রাজনৈতিক কোন গণ্ডগোল নয়। পাওনা টাকা চাওয়া নিয়েই গণ্ডগোল। আর তার জেরেই গুলি চালানো হয়েছে। অন্যদিকে পুরো ঘটনা খতিয়ে দেখছেন বলে হরিরামপুর থানার পুলিশ জানিয়েছেন।

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Allegations of shooting a businessman in Dakshin Dinajpur are against the miscreants RTB

Allegations of shooting a businessman in Dakshin Dinajpur are against the miscreants RTB

Follow Us:
Download App:
  • android
  • ios