Asianet News BanglaAsianet News Bangla

Raiganj Shootout: দুষ্কৃতিদের সঙ্গে হাত মিলিয়ে ৩ ভাই-বোনের উপর গুলি চালাল BSF কনস্টেবল

রায়গঞ্জে  দুষ্কৃতিদের সঙ্গে হাত মিলিয়ে ৩ ভাই-বোনের উপর গুলি চালাল ভাড়াটিয়া বিএসএফ (BSF) কনস্টেবল। তদন্তে নেমে ঘটনায় জড়িত থাকার সন্দেহে  একজন আটক  করল রায়গঞ্জ থানার পুলিশ। 

BSF constable has been accused of firing on three brothers and sisters in Raiganj RTB
Author
Kolkata, First Published Sep 28, 2021, 2:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রায়গঞ্জে (Raiganj) দুষ্কৃতিদের সঙ্গে হাত মিলিয়ে ৩ ভাই-বোনের উপর গুলি ( Raiganj Shootout) চালাল ভাড়াটিয়া বিএসএফ (BSF) কনস্টেবল। গুলিবর্ষণে মৃত ১, আশঙ্কাজন অবস্থায় হাসপাতালে (Hospital) ভর্তি দুজন। অভিযোগ, দুস্কৃতীদের সঙ্গে নিয়ে একসময়ের বাড়ির ভাড়াটিয়া বিএসএফ কনস্টেবল শীতল রায় দেবীনগরের বাসিন্দা তিন ভাইবোনের উপর এলোপাথাড়ি  গুলি চালিয়েছে।  এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এল  রায়গঞ্জ শহরের দেবীনগর সুকান্ত মোড়ের শুটআউটকাণ্ডে।  তদন্তে নেমে ঘটনায় জড়িত থাকার সন্দেহে  একজন আটক  করল রায়গঞ্জ থানার পুলিশ। সীল করে দেওয়া হয়েছে মূল অভিযুক্ত বিএসএফ কনস্টেবল শীতল রায়ের কাশীবাটির বাড়ি।

BSF constable has been accused of firing on three brothers and sisters in Raiganj RTB

আরও পড়ুন, TMC: মধ্য়মগ্রামের ভুয়ো তৃণমূল নেতার পর্দা ফাঁস করল পুলিশ, 'ফাঁসানো'-র অভিযোগ ধৃতের পরিবারের

সোমবার রাতেই রায়গঞ্জ শহরের দেবীনগর সুকান্ত মোড়ের শুট আউটকাণ্ডে তদন্তে নামে  অতিরিক্ত পুলিশ সুপার অর্শ ভার্মার নেতৃত্বে রায়গঞ্জ থানার পুলিশ। এরপর   পুলিশ  জানতে পারে যে, ঘটনার মূল অভিযুক্ত  রায়গঞ্জের কাশীবাটি এলাকার বাসিন্দা শীতল রায় ওরফে পাপন । তিনি বিএসএফ-র কনস্টেবল পদে কর্মরত বলে জানতে পারে পুলিশ। উল্লেখ্য, দেবীনগরের বাসিন্দা সুজয় কৃষ্ণ মজুমদার,  রূপা অধিকারী এবং দেবী সান্যাল- এই তিন ভাইবোনের বাড়িতেই ভাড়া থাকত বিএসএফ কনস্টেবল শীতল রায়। অপরদিকে পুলিশ কর্মী সুজয় বাবু কর্মসূত্রে দার্জিলিং জেলায় থাকেন। রায়গঞ্জে শিলিগুড়ি মোড়ে একটি ভাড়া বাড়িতে তাঁর পরিবার থাকে। দেবী সান্যালও অন্য বাড়িতে থাকেন। দেবীনগরের সুকান্ত মোড়ের বাড়িতে বৃদ্ধা বাবা-মা কে নিয়ে ছোট মেয়ে রূপা অধিকারী বসবাস করেন।

আরও পড়ুন, Murder case: পরকিয়ায় মত্ত হয়ে স্বামীকে খুন করল স্ত্রী, মনুয়া কাণ্ডের ছায়া এবার হাওড়ায়

পুলিশ সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় একসময়ের ভাড়াটিয়া বিএসএফ কনস্টেবল শীতল রায় আচমকাই দুস্কৃতীদের নিয়ে এসে রূপাদেবীর সঙ্গে বিবাদ শুরু করে । রূপা দেবী তাঁর দিদি দেবী সান্যাল ও দাদা সুজয় কৃষ্ণ মজুমদারকে ডেকে নিয়ে আসেন। আর তখনই হঠাৎ শীতল রায় নামে ওই বিএসএফ  কনস্টেবল  সুজয় বাবু, রূপা দেবী এবং দেবী সান্যাল এই তিন ভাইবোনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবী সান্যাল নামে এক মহিলার। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন রূপা অধিকারী ও সুজয় কৃষ্ণ মজুমদার।  মঙ্গলবার সকালেই অবস্থার অবনতি হওয়ায় রূপা দেবীকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। 

BSF constable has been accused of firing on three brothers and sisters in Raiganj RTB

আরও পড়ুন, Bhabanipur By Election 2021: ভবানীপুরে নির্ধারিত দিনেই ভোট হচ্ছে, রায়দান হাইকোর্টের

সোমবার রাতে ঘটনার খবর পেয়েই ছুটে আসেন রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার অর্শ ভার্মা সহ রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।  শুরু হয় দুস্কৃতীদের খোঁজে পুলিশের তল্লাশি অভিযান।  মঙ্গলবার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। তবে মূল অভিযুক্ত কাশীবাটি এলাকার বাসিন্দা বিএসএফ কনস্টেবল শীতল রায় সহ অন্যান্যরা পলাতক। পুলিশ মূল অভিযুক্ত শীতল রায়ের কাশীবাটি এলাকার বাড়িটি সিল করে দেওয়ার পাশাপাশি পুলিশ পিকেট বসিয়েছে।  রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস জানিয়েছেন,' কr নিয়ে গন্ডগোল বা গুলি চালানার ঘটনা ঘটেছে তা পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করবে। এই দাবিই আমরা জানিয়েছি। আক্রান্তরা আমাদের পুরসভার অন্তর্ভুক্ত ২৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। মানবিকতার সঙ্গে ওই পরিবারের পাশে দাঁড়িয়েছি।' 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 BSF constable has been accused of firing on three brothers and sisters in Raiganj RTB

BSF constable has been accused of firing on three brothers and sisters in Raiganj RTB

Follow Us:
Download App:
  • android
  • ios