Asianet News BanglaAsianet News Bangla

অনুব্রতর 'আবদার' মেয়ের সঙ্গে কথা বলবেন , নিজেদের মত করে তাও মেটাল সিবিআই

সিবিআই সূত্রের খবর হেফাজতে থাকার সময় বারবারই অনুব্রত তাঁর মেয়ের সঙ্গে কথা বলতে চাইছিলেন। আধিকারিকদের কাছে একটাই আর্জি ছিল তাঁর- তিনি তাঁর মেয়ে সুকন্যার সঙ্গে কথা বলবেন।

Anubrata Mondal on first day of CBI custody in cattle smuggling case, spoke to his daughter bsm
Author
Kolkata, First Published Aug 12, 2022, 11:40 PM IST

গরু পাচারকাণ্ডের তদন্ত সহযোগিতা না করার জন্য আপাতত সিবিআই হেফাজতে তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল। ১০ দিন তাঁকে সিবিআই হেফাজতে থাকতে হবে। সবে একটি  রাত্রি পার করেছেন তিনি। প্রথম রাতেই আসানসোল থেকে কলকাতার নিজাম প্যাসের আঞ্চলিক অফিসে নিয়ে আসা হয়েছিল তাঁকে। রাতে ক্যাম্প খাট এনে শুতেও দেওয়া হয়েছিল । কিন্তু শুক্রবার সকাল থেকেই জেরা শুরু হয়েছে। 

তবে এদিন অবশ্য প্রথম অনুব্রত মণ্ডলকে কলকাতার কমান্ডো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল স্বাস্থ্য পরীক্ষার জন্য। আদালের নির্দেশে অনুব্রতর স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে। এদিন সেইমত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।  

সিবিআই সূত্রের খবর হেফাজতে থাকার সময় বারবারই অনুব্রত তাঁর মেয়ের সঙ্গে কথা বলতে চাইছিলেন। আধিকারিকদের কাছে একটাই আর্জি ছিল তাঁর- তিনি তাঁর মেয়ে সুকন্যার সঙ্গে কথা বলবেন। সেইমত এদিন সিবিআই আধিকারিকরা তাঁর মেয়ের সঙ্গে কথা বলিয়ে দিয়েছেন। একবর নয় দুবার মেয়ে সুকন্যার সঙ্গে কথা বলেছেন তিনি। তবে একান্তে নয়, মোবাইল ফোনের স্পিকার অন করে রেখেছিলেন সিবিআই আধিকারিকরা। 

সূত্রের খবর অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসের গেস্টরুমে রাখা হয়েছে। সেখানেই তাঁকে জেরা করা হচ্ছে। খাবারও দেওয়া হচ্ছে ডায়েট চার্ট মেনে। কারণ সিবিআই হেফজতে নেওয়ার আগেই অনুব্রত মণ্ডল জানিয়েছিলেন তিনি একাধিক রোগে আক্রান্ত। আর সেই কারণে সিবিআই তলব এড়িয়ে গিয়েছিলেন।   আদালত অনুব্রতর জন্য একটি মেডিকেল বোর্ডও গঠন করে দিয়েছিল।  বোর্ডের নির্দেশেই চিকিৎসা চলছে তাঁর। 

অন্যদিকে সূত্র মারফৎ জানা গিয়েছে, বাড়িতে রয়েছেন অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডল। তিনি সর্বক্ষণ কান্নাকাটি করছেন। ঠিক মতো খাওয়াদাওয়া করছেন না। তবে নিকটআত্মীয়রা সুকন্যার কাছাকাছি থেকে বাবার অভাবপূরণ করার চেষ্টা চালাচ্ছেন।

বৃহস্পতিবার সাত সকালে অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছে যায় সিবিআইয়ের প্রতিনিধি দল। প্রথমেই কেন্দ্রীয় বাহিনী তারা বাড়ির চার পাশ ঘিরে ফেলে। এরপর অনুব্রত মণ্ডলের বাড়ির রাস্তার ধারের নিরাপত্তারক্ষীদের অফিসে বসেন সিবিআই আধিকারিকরা। খবর পেয়ে সেখানেই সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করে কিছুটা সময় চান। এরপরেই বাড়ির ভিতর গিয়ে শিব ভক্ত অনুব্রত মণ্ডল স্নান সেরে পুজো করেন। তারপর মেয়ে সুকন্যা মণ্ডলের সঙ্গে দেখা করে সিবিআই আধিকারিকদের সঙ্গে বেরিয়ে যান। অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় তিল ধারনের জায়গা ছিল না সেখানে। কিন্তু শুক্রবার দেখা গেল সম্পূর্ণ অন্য ছবি। বাড়ির সামনে শুনশান। বাড়িতে রয়েছেন মেয়ে। নিচে নিরাপত্তারক্ষীরা এখনও রয়েছেন। বাড়ির কয়েকজন পরিচারিকা নিজেদের মত কাজ করছেন। কিন্তু তারা কোন প্রশ্নের উত্তর দিচ্ছেন না।

অনুব্রত মণ্ডল গ্রেফতার হতেই স্বমহিমায় প্রতিপক্ষ কাজল শেখ, রোগা সিংহের ছবি ঘিরে তুমুল বিতর্ক

আমেরিকায় আক্রান্ত লেখক সলমন রুশদি, স্টেজে উঠে ছুরি দিয়ে কোপাল আততায়ী

'ছেলের বিয়ে হবে না', ডার্লিংস দেখে রেগে গিয়ে কেন এমন বলেছিলেন অভিনেতা বিজয়ের মা

Follow Us:
Download App:
  • android
  • ios