Asianet News BanglaAsianet News Bangla

'অনুব্রত মণ্ডল তৈরির কারিগর একমাত্র মমতা', বিধানসভার সামনে দাঁড়িয়ে শুভেন্দুর তোপ

অনুব্রত মণ্ডল ও গরুপাচারকাণ্ডে এবার বিজেপি নেতা তথা বিরোধী নেতা শুভেন্দু অধিকারি সরাসরি নিশানা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভার বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের আশির্বাদের হাত অনুব্রতর মাথায় রয়েছে বলেই অনুব্রত মণ্ডল দাপট দেখাতে পেরেছে।'

BJP leader Suvendu Adhikari targets Anubrata Mandal CM Mamata Banerjee bsm
Author
Kolkata, First Published Aug 23, 2022, 10:49 PM IST

অনুব্রত মণ্ডল ও গরুপাচারকাণ্ডে এবার বিজেপি নেতা তথা বিরোধী নেতা শুভেন্দু অধিকারি সরাসরি নিশানা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভার বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের আশির্বাদের হাত অনুব্রতর মাথায় রয়েছে বলেই অনুব্রত মণ্ডল দাপট দেখাতে পেরেছে।' কার্যত গরুপাচার থেকে শুরু করে আসানসোলের সিবিআই বিশেষ আদালতের বিচারককে বিচারককে হুমকি চিঠি প্রসঙ্গে তিনি তৃণমূল কংগ্রেসের তীব্র সামলোচনা করেছেন। 

এদিন শুভেন্দু অধিকারী বলেন, আসানসোলের সিবিআই বিচারককে হুমকি প্রসঙ্গে তিনি বলেন,এই ঘটনা প্রমাণ করে দিচ্ছে বাংলায় সাধারণ মানুষের কোনও নিরাপত্তা নেই। অনুব্রত মণ্ডল প্রসঙ্গে বলতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, অনুব্রত মণ্ডলের কোনও ক্ষমতাই নেই। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আশির্বাদের হাত তাঁরা মাথার ওপর রয়েছে বলেই তিনি দাপিয়ে বেড়াতে পারছেন। শুভেন্দু আরও বলেন, 'অনুব্রত বা অনুব্রতদের মত মানুষ তৈরির একমাত্র কারিগর হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।' মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়ায় থেকেই অনুব্রত মণ্ডল মাফিয়া রাজ চালাতেন বলেও অভিযোগ করেন। পাশাপাশি বাগটুইকাণ্ডেই শুভেন্দু অধিকারী অনুব্রত মণ্ডলকে একহাত নেন। তিনি বলেন বাগটুই ঘটনার জন্য দায়ী অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন দুর্গাপুজোর অনুদান প্রসঙ্গেও মুখ খোলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন 'ক্লাবগুলিকে টাকা দিচ্ছেন এটা ভাল কথা। কিন্তু যাঁরা চুক্তিভিত্তিক কর্মী যাদেরও যাতে বেতন বাড়ে সেই দিকটাও দেখা জরুরি।' শুভেন্দুর অভিযোগ মমতা যেসব ক্লাবকে অনুদান দিচ্ছে তাদের মধ্যে বেশ কিছু ক্লাবের অস্ত্বিত্ত্ব নেই।  শুভেন্দুর অভিযোগ এটাও  কোটি টাকার ঘোটালা। আর এই জন্য তিনি তথ্যের অধিকার আইনে অভিযোগ দায়ের করেছেন। 

অন্যদিকে শুভেন্দু অধিকারী সোশ্যাল মিডিয়ায় গরু পাচার নিয়ে নতুন বার্তা দিয়েছেন। তিনি বলেছেন সীমান্ত সুবিধে করতে পারছে না তৃণমূল কংগ্রেস আর সেই কারণেই নতুন পদ্ধতিতে গরু পাচার হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে অমিত শাহ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের দৃষ্টি আকর্ষণ করে  তিনি বলেন কোটি কোটি টাকার গরু পাচার সিন্ডিকেট এখনও অব্যাহত এই রাজ্যে। আর 'এই কাজের টাকা পুলিশ ও ভাইপো ৭৬-২৫ অনুপাতে ভাগ করে নিচ্ছে।' এই দিনই পুরুলিয়া - বাঁকুড়া সীমান্ত দুর্ঘটনার কবলে পড়ে ট্রাক। দুধের ট্রাকের ডালা খুলতেই উদ্ধার হয়ে বেশ কতগুলি গরু। 

'ভুল করে পাকিস্তানে ব্রাহ্মোস ক্ষেপণাস্ত্র', ঘটনার ৬ মাস পরে সাসপেন্ড ভারতীয় বিমান বাহিনীর তিন আধিকারিক

দইয়ের সঙ্গে এগুলি মিশিয়ে খান, কয়েক দিনের মধ্যেই ম্যাজিকের মত ফল পাবেন

আয়ুর্বেদ নিয়ে প্রশ্ন তুলে বাবা রামদেবের তীব্র সমালোচনা সুপ্রিম কোর্টের, পরের শুনানি সেপ্টেম্বরে

Follow Us:
Download App:
  • android
  • ios