Asianet News BanglaAsianet News Bangla

By Election -'কেউ বোকা নয়, সবাই জানে', তৃণমূলের রেকর্ড জয়ে 'কারচুপি' নিয়ে বিস্ফোরক সুকান্ত

'ওখানে কী হয়েছে সেটা সবাই জানে, কেউ বোকা নয়', রের্কড ভোটে উদয়ন গুহ জিততেই দিনহাটা কেন্দ্র উপনির্বানের  ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ।

 

 

BJP Sukanta Majumdar attacks to CM Mamata Banerjee on TMCs results in By Election RTB
Author
Kolkata, First Published Nov 2, 2021, 5:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'ওখানে কী হয়েছে সেটা সবাই জানে, কেউ বোকা নয়', রের্কড ভোটে উদয়ন গুহ জিততেই দিনহাটা কেন্দ্র উপনির্বানের (Dinhata By Election 2021) ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

আরও পড়ুন, Sovandeb Chattopadhyay- 'লক্ষ্য মার্জিন বাড়ানো', রেকর্ড ভোটে জয় এনে ফের কথা রাখলেন শোভনদেব

সুকান্ত মজুমদার বলেছেন, রাজ্য়ে নির্বাচন করার মতো পরিস্থিতি ছিল না। বিজেপির বহু কর্মী এখনও ঘরছাড়া। তাই যা হওয়ার তাই হয়েছে। দিনহাটার মার্জিন দেখলে সহজেই বোঝা যায়, সেখানে কী হয়েছে বলে কটাক্ষ করেন রাজ্য বিজেপির সভাপতি। তিনি আরও বলেছেন, মমতা বন্দ্য়োপাধ্যায়ও একা তৃণমূলের সাংসদ ছিলেন। সেখান থেকে তিনি ক্ষমতার পৌছেঁছিলেন। সুতরাং রাজনীতিতে হতাশা বলে কিছু হয়না। মমতার বোধহয় সে সময় ২৯ জন বিধায়ক ছিলেন। তাঁর চেয়ে আমরা ভাল জায়গায় আছি। এদিন তিনি দিনহাটার উপনির্বাচনের ফলাফল নিয়ে ব্যঙ্গ করেন বলেছেন, ওখানকার ফলাফলই বলে দিচ্ছে কী হয়েছে। একটা উপনির্বাচনে মার্জি এক লাখ ৪০ হাজার। ওখানে কী হয়েছে সেটা সবাই জানে। কেউ বোকা নয়।'

আরও পড়ুন, Mamata Banerjee-'এই জয় জনগণের জয়', তৃণমূলের রেকর্ড জয়ে প্রার্থীদের শুভেচ্ছা মমতার

উল্লেখ্য, একুশের ভোটে উদয়ন গুহ বিজেপির নিশীথ প্রামানিকের কাছে ৫৭ ভোটে হেরেছিলেন। এবার সেখানেই তিনি দেড় লাখের বেশি ভোটে জয়ী হয়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিকের নিজের বুথেও বিজেপি হেরেছে। যদিও সমগ্র ফলাফলে কারচুপি হয়েছে বলেই পরোক্ষভাবে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রসঙ্গত, এবার উপনির্বাচনের দিনের সকালে বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। । তাঁর প্রার্থী পদ খারিজের দাবি জানিয়েছিল বিজেপি। পাশাপাশি তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠিও লিখেছিলেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। তবে শেষ অবধি দিনহাটায় ১,০৬৩,০৫ ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। ফলাফলের আগে কোচবিহার জেলা কমিটির চেয়ারম্য়ান উদয়ন গুহ, বলেছিলেন দিনহাটাকে বিজেপি শূন্য করে রেকর্ড ভোটে জয়ী হব। এদিন সেই কথাই মিলিয়ে দিয়ে চ্যালেঞ্জ বজায় রাখলেন তিনি। 

আরও পড়ুন, By Election Result- 'নির্বাচনী ক্ষেত্রে পক্ষপাতিত্ব হচ্ছে', মহুয়া-র বিরুদ্ধে অভিযোগ BJP সাংসদের

অপরদিকে, বাকি তিন কেন্দ্রেও রেকর্ড ভোটে জয় এনেছেন তৃণমূল প্রার্থীরা। খড়দায় ৯৩,৮৩২ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়, গোসাবায় ১,৪১,৮৯৩ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী সুব্রত মন্ডল, শান্তিপুরে ৬৩,৮৯২ ভোটে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী ব্রজকিশোর গোস্বামী    এবং দিনহাটায় ১,০৬৩,০৫ ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। মমতা বন্দ্য়োপাধ্যায় বলেছেন, 'বিজয়ী চার প্রার্থীকে আমার আন্তরিক অভিনন্দন। এই জয় জনগণের জয়। কারণ এটিই জ্বলজ্যান্ত প্রমাণ যে কীভাবে বাংলা, সর্বদা অপপ্রচার ও ঘৃণার রাজনীতির পরিবর্তে উন্নয়ন ও ঐক্যকে বেছে নেবে। জনগণের আশীর্বাদে আমরা বাংলাকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।'

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios