Asianet News BanglaAsianet News Bangla

Garia Molestation- নেশা করার প্রতিবাদ করায় গৃহবধুকে মারধর, আক্রান্ত অন্তঃসত্ত্বা মহিলাও

গড়িয়া মদ ও গাঁজার ঠেক নতুন কোনও ঘটনা নয়৷ সঙ্গে চলে জুয়ার ঠেকও৷ প্রতিদিনের এই কাণ্ডকারখানা দেখে সম্প্রতি প্রতিবাদ জানিয়েছিলেন এলাকারই এক গৃহবধূ৷

Brave Heart Pregnant woman molested for protesting drinking alcohol in Garia
Author
Garia, First Published Nov 13, 2021, 12:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গড়িয়ার(garia) স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাজনৈতিক ‘দাদা’দের মদতেই অভিযুক্তরা বিগত কয়েক বছর ধৎেই নিয়মিত এলাকায় মদ(alchohol) ও গাঁজার(cannabis) আসর বসায়৷ একাধিকবার প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। প্রতিদিনের এই কাণ্ডকারখানা দেখে সম্প্রতি প্রতিবাদ জানিয়েছিলেন এলাকারই এক গৃহবধূ৷ আর তখনই মারধর করা হয় তাকে।

মদের(alchohol) আসরে খুন-জখমের ঘটনা গোটা রাজ্যেই যেন বর্তমানে রোজকার ঘটনা হয়ে গিয়েছে। বাড়ির সামনেই প্রতিদিন মদ্যপান করার প্রতিবাদ করায় এক গৃহবধুকে মারধর। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা(narendrapur police station) এলাকার গড়িযায়(garia)। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য৷ স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাজনৈতিক ‘দাদা’দের মদতেই অভিযুক্তরা বিগত কয়েক বছর ধৎেই নিয়মিত এলাকায় মদ ও গাঁজার আসর বসায়৷ একাধিকবার প্রতিবাদ করেও কোও লাভ হয়নি।

আরও পড়ুন - মাথার দাম ছিল ১ কোটি, গ্রেফতার লালগড় আন্দোলনের শীর্ষ মাওবাদী নেতা কিষাণদা

যদিও গড়িয়ায় মদ ও গাঁজার ঠেক নতুন কোনও ঘটনা নয়৷ সঙ্গে চলে জুয়ার ঠেকও৷ প্রতিদিনের এই কাণ্ডকারখানা দেখে সম্প্রতি প্রতিবাদ জানিয়েছিলেন এলাকারই এক গৃহবধূ৷ অভিযোগ, তাদের ক্ষেপে গিয়ে ওই গৃহবধূর বাড়িতে হামলা চালায় মদ্যপের দল। ওই মহিলাকে বাঁচাতে গিয়ে প্রহৃত হয় তার মেয়ে ও শ্বশুরও৷ এমনকী এও অভিযোগ যখন ওই মহিলার বাড়িতে তাণ্ডবলীলা চালাচ্ছে মদ্যপের দল তখন প্রতিবেশী এক অন্তঃসত্বা মহিলাও তার প্রতিবাদ জানান। মারধর করা হয় তাকেও। এমনকি শ্লীলতাহানিও(molestation) করা হয়।

 আরও পড়ুন - সাংগঠনিক অস্থিরতা নিয়ে তোপ, দলীয় নেতা বহিষ্কারে মদনবাণে বিদ্ধ শুভেন্দু

স্থানীয়দের অভিযোগ, সবই জানে প্রশাসন, এমনকী এলাকার রাজনৈতিক নেতারাও সবই দেখেন ও শোনেন কিন্তু তারপরেও নেওয়া হয়না কোনও ব্যবস্থা। মূলত ভোট ব্যাঙ্কের কথা ভেবেই নেতারা চুপ থাকেন বলে অভিযোগ। পুলিশে অভিযোগ জানিয়েও লাভ হয় মা। বেশিরভাগ ক্ষেত্রেই পুলিশও নির্বিকার৷ তারই জেরে এলাকায় বাড়ছে নেশাড়ির উৎপাত৷ যদিও এবারের ঘটনা বাড়াবাড়ির পর্যায়ে চলে যাওয়ায় রীতিমতো ক্ষোভে ফুঁসছেন গড়িয়ার একটা বড় অংশের বাসিন্দারা।   

আরও পড়ুন - গরুপাচারের মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে, সিতাই কাণ্ডে বিস্ফোরক দাবি মৃতের স্ত্রীর

এদিকে ঘটনার প্রতিবাদে ইতিমধ্যেই স্থাবীয় বাসিন্দারা একজোট হতে শুরু করেছেন৷ পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে সরবও হয়েছে তারা। তাদের সাফ দাবি পুলিশ সক্রিয় না হলে এবার তাঁরাই বাধ্য হবেন হাতে আইন তুলে নিতে৷ অভিযোগ অভিযুক্তরা নিয়মিত এলাকায় মদ গাঁজার আসর বসাত। এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের রয়েছে। ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ। যদিও এখনও কোনও অভিযুক্তকেই ধরতে পারেনি পুলিশ। আর এখানেই ক্ষোভ বাড়ছে স্থানীয়দের মধ্যে। যদিও গোটা ঘটনা সম্পর্কে পুলিশের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।   

Follow Us:
Download App:
  • android
  • ios