Asianet News BanglaAsianet News Bangla

Fraud Police-যোগীর রাজ্যের ভুয়ো পুলিশ গ্রেফতার সল্টলেকে, যেতে হল শ্রীঘরে

সোমবার গভীর রাতে সল্টলেকের এ কে ব্লকের একটি বাড়িতে হানা দেয় বিধাননগর গোয়েন্দা পুলিশ। সেখান থেকে অভিষেক সিংকে গ্রেফতার করে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ।

Fake UP Police arrested with a car from Saltlake  bpsb
Author
Kolkata, First Published Nov 16, 2021, 9:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের ভুয়ো পুলিশ (Fake UP Police) গ্রেফতার (arrest)। এবার উত্তরপ্রদেশ পুলিশের (UP Police) ভুয়ো আধিকারিককে (Fake Official) গ্রেফতার করল বিধাননগর গোয়েন্দা পুলিশ। পুলিশের পরিচয় দিয়ে পুলিশ লেখা স্টিকার লাগানো গাড়ি সমেত তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম অভিষেক সিং। উত্তরপ্রদেশের  গোরক্ষপুরের বাসিন্দা ওই ব্যক্তি। তাকে মঙ্গলবার ফাঁদ পেতে গ্রেফতার করলো বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ। 

সূত্রের খবর এই গাড়ি নিয়ে বিভিন্ন এলাকায় তোলাবাজি করত অভিষেক সিং। ২০২১ সালের অগাস্ট মাসে বিধাননগর পুলিশ কমিশনারের কাছে এক মহিলা অভিযোগ করেন। মুম্বই থেকে মেইল মারফত অভিযোগ করেন তিনি। তাঁর অভিযোগ ছিল পুলিশ লেখা একটি গাড়ি নিয়ে অভিষেক সিং নামক এক যুবক তোলাবাজি করছে।। সেই অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ। গাড়ির নম্বর দিয়ে তদন্ত শুরু করে পুলিশ রাজারহাটে একটি বাড়িতে হানা দিলে সেখানে কাউকে পাওয়া যায় না। 

Fake UP Police arrested with a car from Saltlake  bpsb

অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে সোমবার গভীর রাতে সল্টলেকের এ কে ব্লকের একটি বাড়িতে হানা দেয় বিধাননগর গোয়েন্দা পুলিশ। সেখান থেকে অভিষেক সিংকে গ্রেফতার করে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ। মঙ্গলবার অভিযুক্তকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়। তাকে চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। এই ঘটনার সঙ্গে কোনও প্রভাবশালী ব্যক্তির যোগ রয়েছে কিনা তদন্ত করে দেখছে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ।

Imran Khan-সেনা-সরকারের মাঝে পিষছেন ইমরান,পদত্যাগ করতে পারেন পাক প্রধানমন্ত্রী

Rahul Gandhi-হিন্দুত্ব মানেই শিখ-মুসলিমকে পেটানো, বিজেপিকে কটাক্ষ রাহুল গান্ধীর

Climate Summit-জলবায়ু চুক্তির বিরোধিতায় ২১টি দেশ, কোন প্রশ্নে এককাট্টা ভারত-চিন

তবে এই গাড়িটি কার এবং এই গাড়ি নিয়ে কোথায় কোথায় যেত কি কাজ করতো সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করবে বলে পুলিশ সূত্রে খবর।

"

Follow Us:
Download App:
  • android
  • ios