Asianet News BanglaAsianet News Bangla

BJP পার্থী জয় সাহার বিরুদ্ধে থানায় FIR, প্রচারে প্রয়াত তৃণমূল বিধায়ক ছবি ব্যবহারের অভিযোগ

উপনির্বাচনের দোরগড়ায় খড়দহের বিজেপি পার্থী জয় সাহার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। অভিযোগ,  খড়দহের প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিজেপি প্রার্থী জয় সাহার প্রচারে ব্যবহার করা হয়েছে।  

Former TMC MLAs wife lodged a complain against BJP Candidate of Khardaha RTB
Author
Kolkata, First Published Oct 21, 2021, 1:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উপনির্বাচনের (By ELection) দোরগড়ায় খড়দহের বিজেপি পার্থী জয় সাহার (Khardaha BJP Candidate Joy Saha)  বিরুদ্ধে থানায় অভিযোগ (FIR) দায়ের। অভিযোগ,  খড়দহের প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার (Former TMC MLA Kajal Sinha) ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিজেপি প্রার্থী জয় সাহার প্রচারে ব্যবহার করা হয়েছে। এই কারণেই বিজেপি পার্থী জয় সাহার বিরুদ্ধে (Khardaha Thana) খড়দা থানায় অভিয়োগ দায়ের করেছেন প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার স্ত্রী  নন্দিতা সিনহা (Nandita Sinha)।

আরও পড়ুন, গোসাবায় ভোটের প্রচারে নদী পথে তৃণমূল প্রার্থী, 'BJP প্রার্থীদের প্রচারে বাধা' অভিযোগ দিলীপের

 বৃহস্পতিবার প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার নন্দিতা সিনহা বলেছেন, আমাদের বাড়িতে বিজেপি প্রার্থী আমাকে না জানিয়ে আসেন। সৌজন্যতার খাতিরে আমি তাঁকে স্বামীর ছবিতে মালা দিতে দিয়েছিলাম। কিন্তু এরপর উনি আমার স্বামীর ছবি ব্যবহার করে ফেসবুকে প্রচার করেছেন। এটা করা যায় না। সেই কারণেই আমি অভিযোগ জানিয়েছি। যদিও এদিনের অভিযোগ প্রসঙ্গে বিজেপি প্রার্থী জয় সাহা বলেছেন, কাজল সিনহা খড়দহের বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। প্রয়াত তৃণমূল বিধায়কের প্রতি শ্রদ্ধা এবং রাজনৈতিক সৌজন্য জানিয়েই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি। আমার মনে হয় না , আমি কোথাও ভূল করেছি।' উল্লেখ্য, মঙ্গলবার সকালেও ভোট প্রচারে বেরোন এদিন খড়দা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় সাহা।  ওইদিন প্রয়াত দাপুটে বিজেপি নেতা মনীশ শুক্লার বাড়িতে যান  জয়। মনীশের ঘরে ঢুকে তাঁর ছবিতে মাল্যদান করে বাবা-মায়ের কাছে আশীর্বাদ প্রার্থনা করেন। মনীশের মা জয়কে বেঁচে থাকার আশীর্বাদ করেন। পাশাপাশি তিনি আশীর্বাদ করলেন তৃণমূলের গুণ্ডাবাহিনী যাতে জয়ের ক্ষতি করতে না পারে।' এদিকে তার চব্বিশ ঘন্টা পেরোতে না পেরোতেই  খড়দহের প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছবিতে মালা পরাতে গিয়েই ঘটনা উল্টো দিকে মোড় নেয়।  

Former TMC MLAs wife lodged a complain against BJP Candidate of Khardaha RTB

আরও পড়ুন, 'দেশটা কি পাকিস্তানে পরিণত হচ্ছে ', বাংলাদেশকাণ্ডে সরব অপর্ণা, 'প্রলাপ' বলে কটাক্ষ তথাগতর

 প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার খড়দায় জয়ী হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল সিনহা। কিন্তু, নির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। সেই কারণে এই কেন্দ্রে উপনির্বাচনের প্রয়োজন হয়ে পড়ে। আর এবার এই আসন থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়।  উল্লেখ্য  ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন।  খড়দহে বামফ্রন্টের হয়ে দাড়িয়েছেন দেবজ্যোতি দাস। তাদের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়বেন বিজেপি প্রার্থী  জয় সাহা। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios