Asianet News BanglaAsianet News Bangla

Crime: আঙুল কেটে পড়ল নীচে, ভোট গণনার আগের রাতে শিক্ষিকার ওপর ধারালো অস্ত্রের কোপ মুখোশধারীর

রাতের অন্ধকারে ঘরে ঢুকে শিক্ষিকার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালল মুখোশধারী। কোনও কিছু বুঝে ওঠার আগেই  তরোয়ালের কোপে দুটি আঙুল কেটে পড়ে গেল নীচে।  

Habra police have arrested a man in connection with the attack on a teacher RTB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 1:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাতের অন্ধকারে ঘরে ঢুকে (Teacher) শিক্ষিকার ওপর ধারালো অস্ত্র নিয়ে (Attack) হামলা চালল মুখোশধারী। কোনও কিছু বুঝে ওঠার আগেই  তরোয়ালের কোপে দুটি আঙুল কেটে পড়ে গেল নীচে। ভয়াবহকাণ্ডে আতঙ্কে কাঁপছে (Habra Police Station)  হাবরা থানার রাউতারা বিশ্বাস পাড়া এলাকার ওই পরিবার।

Habra police have arrested a man in connection with the attack on a teacher RTB

আরও পড়ুন, ১০ মাসের শিশুকন্যাকে শারীরিক নিগ্রহ, CCTV ফুটেজে হাড়হিম করা দৃশ্য, গ্রেফতার পরিচারিকা

 পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে দশটা নাগাদ খাওয়া-দাওয়া সেরে তারা বসেছেন। সেসময় পাঁচিল টপকে এক যুবক কালো ড্রেস এবং মুখে মুখোশ পরা অবস্থায় হাতে তলোয়ার নিয়ে ঘরে ঢুকে বছর বিয়াল্লিশের শিক্ষিকা নাজমুন নাহারকে তলোয়ার ঠেকায়। প্রথমে পরিবারের লোকজন সেভাবে বুঝে উঠতে পারেনি । পরবর্তীতে তারা চিৎকার চেঁচামেচি করলে তরোয়ালের আঘাত করে। তরোয়ালের আঘাতে শিক্ষিকার দুই হাতের দুটি হাতের কবজির কাছে গভীর ক্ষত হয়েছে এবং দুটি আঙুল কেটে নীচে পড়ে যায়। 

আরও পড়ুন, Bhabanipur By Election: শুরু থেকেই এগিয়ে মমতা, মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে উচ্ছ্বাসে ভাসল তৃণমূল কর্মীরা

রাউতারা হাইস্কুলে প্যারা টিচার হিসেবে তিনি চাকরি করতেন কারো সঙ্গে সেরকম কোন শত্রুতা নেই এমনটাই জানিয়েছে পরিবার তবে কি কারণে এই হামলা তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। শনিবার রাতেই আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে রেফার করে দেওয়া হয় এখন কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যায় হাবরা থানার পুলিশ পরিবারের বয়ান অনুসারে স্থানীয় এক যুবককে ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করেছে হাবড়া থানার পুলিশ । রবিবার সকালে এ ঘটনা জানাজানি হতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তবে কী কারণে এই হামলা তা নিয়ে ধন্ধে পরিবার এবং স্থানীয় লোকজন।

আরও পড়ুন, 'খুব ভাল ফল হবে, বিরাট মার্জিনে জিতবেন মমতা বন্দ্য়োপাধ্যায়', চ্যালেঞ্জ ফিরহাদের
ইতিমধ্যেই একজন যুবককে গ্রেফতার করা হয়েছে। বছর আঠেরোর ওই ধৃতের নাম খুরশিদ আলম মন্ডল। তাঁর বাড়ি রাউতাড়া বিশ্বাস পাড়া এলাকায়।ভোররাতে ওই এলাকা থেকে  খরশিদকে গ্রেফতার করেছে হাবড়া থানার পুলিশ। রবিবারই ধৃতকে পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে বারাসত আদালতে তোলা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাবরা থানার পুলিশ।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

Follow Us:
Download App:
  • android
  • ios