Asianet News BanglaAsianet News Bangla

১০ মাসের শিশুকন্যাকে শারীরিক নিগ্রহ, CCTV ফুটেজে হাড়হিম করা দৃশ্য, গ্রেফতার পরিচারিকা

দশ মাসের শিশুকন্যাকে শারীরিক ভাবে নিগ্রহ করার অভিযোগ পরিচারিকার বিরুদ্ধে। বাড়ির সিসিটিভিতে হাড়হিম করা দৃশ্য প্রকাশ্য়ে আসতেই পাঁশকুড়ায় অভিযুক্ত পরিচারিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Police have arrested a maid on charges of physically abusing a child in East Midnapore RTB
Author
Kolkata, First Published Oct 2, 2021, 1:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কর্মব্যস্ত বাবা-মায়ের অনুপস্থিতির সুযোগে দশ মাসের শিশুকন্যাকে (Child Girl) শারীরিক ভাবে নিগ্রহ (Physically abusing a Child) করার অভিযোগ উঠল পরিচারিকার বিরুদ্ধে। শিশুটির বাবা- মায়ের অনুপস্থিতিতে সে এই কাজ চালাতো। বাড়ির (CCTV) সিসিটিভিতে হাড়হিম করা সেই দৃশ্য প্রকাশ্যে আসতেই অভিযুক্ত (Maid) পরিচারিকাকে গ্রেপ্তার করেছে পাঁশকুড়া থানার  পুলিশ (Panskura Police Station)। 

Police have arrested a maid on charges of physically abusing a child in East Midnapore RTB

আরও পড়ুন, Sarsuna Shootout: মদ্যপ অবস্থায় ছেলেকে গুলিবিদ্ধ করলেন বাবা, আটক প্রাক্তন সেনা আধিকারিক

 জানা গিয়েছে, শিশুটির মা নবমিতা ভট্টাচার্য পূর্ব মেদিনীপুর জেলার পাবলিক হেলথের ডিসট্রিক্ট ম্যানেজার। এবং নবমিতার স্বামী দেবাশীষ দাস বাঁকুড়া মেডিকেল কলেজের চিকিৎসক । এহেন দম্পতি পাঁশুকুড়ার মেচগ্রামে একটি ফ্ল্যাটে ভাড়ায় থাকতেন। ২০১৮ থেকে নবমিতাদের ফ্ল্যাটে পরিচারিকার কাজ করে আসছে স্থানীয় কল্পনা সেন নামে বছর পঞ্চাশের এক মহিলা। ২০২০ সালের নভেম্বর মাসে একটি শিশু কন্যার জন্ম দেন নবমিতা।মেদিনীপুরের বাবার বাড়িতে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে মে মাসে ফের ফ্ল্যাটে এসে ওঠেন নবমিতা।নবমিতার স্বামী দেবাশিস প্রতি শনিবার ফ্ল্যাটে আসেন। কয়েক মাস আগে পরিচারিকা কল্পনার আচরণে কিছু সন্দেহজনক ধরা পড়তেই ওই দম্পতি কল্পনার অলক্ষে ফ্ল্যাটের মধ্যে সিসি ক্যামেরা লাগান।

আরও পড়ুন, Gandhi Jayanti: 'হিংসা বন্ধ করে গণতন্ত্রের ফুল ফোটান', গান্ধীজয়ন্তীতে মমতাকে তোপ ধনখড়ের

বৃহস্পতিবার দুপুর নাগাদ নবমিতার স্বামী দেবাশিস মেয়েকে দেখার জন্য বাঁকুড়া থেকে নিজের মোবাইলে অনলাইনে  সিসিটিভি ফুটেজ দেখেন।সেই সময় দেবাশিস দেখতে পান ওই পরিচারিকা তাঁর একরত্তি শিশুর ওপর শারীরিক অত্যাচার চালাচ্ছে কল্পনা নামের ওই পরিচারিকা।ভিডিওতে দেখা যায় ওই পরিচারিকা কখনও শিশুটির পায়ে ধরে বিছানার ওপর আছাড় মারছে।কখনও আবার শিশুটির শরীরে সজোরে আঘাত করছে । দেবাশীষ বাবু স্ত্রীকে পুরো বিষয়টি জানান। কিন্তু নবমিতা তখন কাজের জন্য কাঁথিতে ছিলেন।  পরে দেবাশীষও ফিরে আসেন। শুক্রবার পাঁশকুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত পরিচারিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিন তাঁকে তমলুক আদালতে তোলা হবে।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios