Asianet News BanglaAsianet News Bangla

চুরি করতে এসে কিছু না পেয়ে গৃহবধূর উপর চড়াও দুষ্কৃতীরা, গণ ধর্ষনের অভিযোগে ধৃত দুই

শুক্রবার হাসনাবাদে এক ব্যক্তির বাড়িতে চুরি করতে ঢোকে আমজাদ মোল্লা এবং  সাজ্জাক মোল্লা। এদের একজনের বয়স একত্রিশ বছর ও অপরজনের বয়স ছাব্বিশ বছর। দু'জনেই হাসনাবাদ থানার খরমপুর খাড়া পাড়ার বাসিন্দা।

 House wife allegedly gang raped in Hasnabad ANBISD
Author
First Published Sep 16, 2022, 8:22 PM IST

চুরি করতে এসে কিছু না পেয়ে গৃহবধূকে গণ ধর্ষণ! এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার হাসনাবাদে। গৃহবধূর চিৎকারে স্থানীয়দের হাতে ধরা পড়ে অভিযুক্ত দুই যুবক। দু'জনকেই গণ ধোলাই দেওয়া হয় বলে জানা যাচ্ছে। 

শুক্রবার হাসনাবাদে এক ব্যক্তির বাড়িতে চুরি করতে ঢোকে আমজাদ মোল্লা এবং  সাজ্জাক মোল্লা। এদের একজনের বয়স একত্রিশ বছর ও অপরজনের বয়স ছাব্বিশ বছর। দু'জনেই হাসনাবাদ থানার খরমপুর খাড়া পাড়ার বাসিন্দা। চুরি করতে এসে বাড়িতে বিশেষ কিছু না পাওয়ায় বাড়ির বধূর উপর চড়াও হয় দুষ্কৃতিরা। আমজাদ ও  সাজ্জাকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ উঠেছে। গৃহবধূর চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয়রা। দুই যুবককে ধরে তাদের গণধোলাই দেওয়া হয় বলেও জানা যাচ্ছে। ঘটনাস্থলে পৌঁছয় হাসনাবাদ থানার পুলিশ। গ্রামবাসীরাই দুই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেয়।  শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয় ধৃতদের। পুলিশের অনুমান ধৃত দুই যুবক ওই পরিবারের পূর্ব পরিচিত। বসিরহাট জেলা হাসপাতালে চলছে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা, নেওয়া হবে গোপন জবানবন্দিও। 

আরও পড়ুন - এসএসসি কাণ্ডে ফের গ্রেফতারি, সিবিআইয়ের হাতে গ্রেফতার মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়

ঘটনা প্রসঙ্গে বসিরহাট পুলিশ জেলার এসপি জোবি থমাস বলেন, ‘‘কাল রাতে ঘটনাটি ঘটেছে। আমরা অভিযোগ পেয়েছি। দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। শুক্রবার আদালত দু’জনকেই ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। আমরা জিজ্ঞাসাবাদ চালাচ্ছি।’’

আরও পড়ুন - 'নিয়োগপত্র পুরোটাই ঢপবাজি', রাজ্যসরকারকে তীব্র কটাক্ষ বিজেপি নেতা দিলীপ ঘোষের

আরও পড়ুন SSC নিয়োগ দুর্নীতির শিকড়ের সন্ধান, পার্থ-কল্যাণময়কে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় সিবিআই

Follow Us:
Download App:
  • android
  • ios