Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূল সবসময় ভালো কাজ করে, সেই জোরেই সুস্থ হবেন সুব্রত মুখোপাধ্যায়-দাবি মদন মিত্রের

দ্রুত সুস্থ হবেন সুব্রত মুখোপাধ্যায়, এমন আশা নিয়েই হাসপাতাল ছাড়েন মদন। মদন মিত্র বললেন আইসিউতে দেখা করা ও ডাক্তারের সাথে কথা বলা তাঁর পক্ষে সম্ভব নয়।

Madan Mitra came to see Subrata Mukherjee in the hospital bpsb
Author
Kolkata, First Published Oct 25, 2021, 7:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভর্তি রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী (Panchayet Minister) সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। তাঁকে দেখতে সোমবার হাসপাতালে যান কামারহাটির বিধায়ক মদন মিত্র (MLA Madan Mitra)। তবে সুব্রতর সঙ্গে দেখা করতে পারেননি মদন। কিছুটা নিরাশ হয়েই ফিরতে হয় বিধায়ককে। তবে সুব্রত মুখোপাধ্যায়ের সুস্থতা কামনা করেছেন তিনি। 

দ্রুত সুস্থ হবেন সুব্রত মুখোপাধ্যায়, এমন আশা নিয়েই হাসপাতাল ছাড়েন মদন। মদন মিত্র বললেন আইসিউতে দেখা করা ও ডাক্তারের সাথে কথা বলা তাঁর পক্ষে সম্ভব নয়। কিন্তু তৃণমূল তো ভালো কাজ করে মানুষের জন্য! সেই জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা যেন সুব্রত মুখোপাধ্যায় তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। চিকিৎসকরা রয়েছেন, তাঁরা দেখছেন। তবে এখন সুব্রত মুখোপাধ্যায় এখন অনেকটা ভালো রয়েছেন, সুস্থ রয়েছেন। 

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ, বাংলায় বেশ কয়েকদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, রইল তালিকা

উল্লেখ্য, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সুব্রত মুখোপাধ্যায়। গতকাল রুটিন চেক আপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এদিকে আজ সকালে তাঁর প্রবল শ্বাসকষ্ট হয়। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে (ICU)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। এখন তাঁর  শারীরিক অবস্থা আগের থেকে স্থিতিশীল রয়েছে। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। 

১৫ নয়, রাজ্যে স্কুল খুলবে ১৬ই নভেম্বর থেকে-নয়া ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত সুব্রত মুখোপাধ্যায়। এর ফলে মাঝে মধ্যেই তাঁর শ্বাসকষ্ট দেখা যায়। এই সমস্যা আগে থেকেই ছিল। কিন্তু, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে তাঁর আরও শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। পাশাপাশি তাঁর ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যাও রয়েছে। এসএসকেএম হাসপাতালে বর্ষীয়ান মন্ত্রীর চিকিৎসার জন্য মাল্টি ডিসিপ্লিনারি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁর বয়সের কথা মাথায় রেখেই এই বোর্ড গঠন করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে জানা গিয়েছে। এই মুহূর্তে উত্তরবঙ্গ সফরে রয়েছেন তিনি।

ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাবে তৃণমূল, চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সুব্রত মুখোপাধ্যায়ের অ্যাঞ্জিওগ্রাম করা হয়েছে। পর্যাপ্ত অক্সিজেনও দেওয়া হচ্ছে তাঁকে। ৪৮ ঘণ্টার জন্য তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ICU-তে বেড নম্বর ৬-এ ভর্তি রয়েছেন মন্ত্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios