Asianet News BanglaAsianet News Bangla

Malda: সীমান্তে বিষাক্ত তরল ছিটিয়ে স্বর্ণ ব্যবসায়ীর থেকে লুঠ, চোখই খুলতে পারছে না মালদার যুবক

 বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকায় দুস্কৃতিদের তাণ্ডব।  বিষাক্ত তরল পদার্থ ছিটিয়ে স্বর্ণ ব‍্যবসায়ীর কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ।  

Malda gold trader have been attacked by miscreants in the area adjacent to the Bengal Bihar border RTB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 9:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালদহ-তনুজ জৈনঃ- শীত পড়তেই রাতের আধাঁরে বাংলা-বিহার সীমান্ত ( Bengal-Bihar border)লাগোয়া এলাকায় দুস্কৃতিদের তাণ্ডব।  বিষাক্ত তরল পদার্থ ছিটিয়ে স্বর্ণ ব‍্যবসায়ীর (Gold Trader )কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ। (Malda) মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার মুকুন্দপুর বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

শনিবার রাতে  দুই জন দুস্কৃতি মুখে কাপড় বেঁধে এসে নগদ টাকা ও সোনার অলংকার ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ পরিবারের।তবে দুস্কৃতিদের শনাক্ত করতে পারেননি ওই ব‍্যবসায়ী। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।পরে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়েছে।খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে মুকুন্দপুর থেকে হরিশ্চন্দ্রপুর গোপাল কেডিয়া মোড় এলাকা নিজের বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন বছর ছাব্বিশের ওই ব‍্যবসায়ী বিশ্বজিৎ পোদ্দার।  গোটা ঘটনা নিয়ে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ব‍্যবসায়ীর পরিবার। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকায়।উদ্বেগ ছড়িয়েছে ব‍্যবসায়ীদের মধ‍্যেও।পুলিশ যেন আরোও সক্রিয় হয়,সেই দাবি তুলেছেন ব‍্যবসায়ী মহল। যদিও হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় দাস জানান,ঘটনার তদন্ত শুরু হয়েছে।শীঘ্রই দুস্কৃতিরা পুলিশের জালে আসবে। এলাকায় যথেষ্ট সক্রিয় রয়েছে পুলিশ।তবে বিহার সীমান্ত লাগোয়া এলাকায় এই ঘটনায় বহিরাগত দুস্কৃতি থাকতে পারে বলে অনুমান করেছেন বাসিন্দারা। আহত ব‍্যবসায়ীর পরিবার জানান,তরল পদার্থ এতটাই বিষাক্ত যে চোখ খুলতে পারছে না। আপাতত চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালেই চিকিৎসাধীন। 

আরও পড়ুন, Child Abuse : আটক শিশু কল্যাণ দপ্তরের ডেপুটি ডিরেক্টর, হাওড়ার শিশু-নিগ্রহের ঘটনায় বড় মোড়

আরও পড়ুন, Farm Law:'এটা তোমাদেরই জয়', কৃষি আইন বাতিল ঘোষণার পরেই কৃষকদের শুভেচ্ছা, BJP-কে তোপ মমতার

তবে এমন মর্মান্তিক ঘটনা এই প্রথমবার নয়, এর আগে বিষাক্ত তরলের বদলে লঙ্কার গুড়ো ছিটিয়ে হাওড়ার ডোমজুড় থানা অন্তর্গত বাঁকড়ার ৪ দুষ্কৃতি ছিনতাই চালিয়েছিল। লঙ্কার গুড়ো দিয়েই তাঁরা থেমে থাকেনি, লোহার রডের আঘাত করে নগত তারা লুঠ কার্য চালায়।  ২৪ আগস্ট ডোমজুড়ের পাকুরিয়ার এক পশুখাদ্য বিক্রেতাকে চোখে লঙ্কা গুড়ো ছিটিয়ে মাথায় লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে। নগদ ৮০ হাজার টাকা এবং একটি স্কুটি বাইক ছিনিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। জখম ওই ব্যবসায়ীকে তৎক্ষনাৎ উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। পরে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই ব্যবসায়ী। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ।  স্কুটি বাইকটি  ডোমজুড়ের ডাঁশি ডাঁশপাড়া থেকে উদ্ধার করে পুলিশ । ডোমজুড় থানার অফিসার ইনচার্জ শুভ্রজিত মজুমদার, ও সাব ইন্সপেক্টর পাপ্পু যাদব, অরুপ বিশ্বাস, আলতাব হোসেন, এবং বাঁকড়া ফাঁড়ির অফিসার ইন চার্জ অংশুমান চক্রবর্তীর  যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে ওই দুষ্কৃতিদের গ্রেফতার করে পুলিশ। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios