Asianet News BanglaAsianet News Bangla

রাগের মাথায় নাতির হাতে খুন দাদু, বাবার পরামর্শে ঘটনা্র পুপুনর্নিমাণ!

সুকৌশলে সাজানো হয়েছিল গোটা ঘটনা। তবু শেষরক্ষা হল না। দিন দু'য়েক আগে দাদুর সঙ্গে বচসার জেরে দাদুর গলায় হাঁসুয়ার কোপ বসায় নাতি। ঘটনায় তৎক্ষনাৎ মৃত্যু হয় পুরাতন মালদার মঙ্গলবাড়ির আদর্শপল্লি এলাকা বাসিন্দা গুণমণি শীল নামে এক বৃদ্ধের।
 

Malda murder case, Grandson arrested by CID for murdering grandfather
Author
First Published Sep 11, 2022, 3:45 PM IST

নাতির হাতেই খুন হয়েছিলেন দাদু। পুলিশের হাত থেকে বাঁচতে বাবার পরামর্শে ঘটনার পুনর্নিমাণ! মালদহে বৃদ্ধ খুনের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য এল তদন্তকারীদের হাতে। খুনের ৪৮ ঘন্টা পরে গ্রেফতার করা হল অভিযুক্ত নাতি ও তাঁর বাবাকে। 


সুকৌশলে সাজানো হয়েছিল গোটা ঘটনা। তবু শেষরক্ষা হল না। দিন দু'য়েক আগে দাদুর সঙ্গে বচসার জেরে দাদুর গলায় হাঁসুয়ার কোপ বসায় নাতি। ঘটনায় তৎক্ষনাৎ মৃত্যু হয় পুরাতন মালদার মঙ্গলবাড়ির আদর্শপল্লি এলাকা বাসিন্দা গুণমণি শীল নামে এক বৃদ্ধের। এরপরই আতঙ্কে গোটা ঘটনাটি তাঁর বাবাকে জানায় দ্বাদশ শ্রেণির ওই ছাত্র। এরপরই বাবার পরামর্শে গোটা ঘটনার পুননির্মাণ করে ওই ছাত্র। ঘরের জিনিসপত্র লন্ডভন্ড করে এমনভাবে ঘটনাটি সাজানো হয় যাতে প্রাথমিকভাবে বিষয়টা নিছকই একটি ডাকাতির ঘটনা মনে হয়। 


কিন্তু ঘটনার তদন্ত এগোতেই দানা বাঁধতে থাকে একের পর এক রহস্য। ঘটনার তদন্তভার দেওয়া হয় সিআইডিকে। অবশেষে খুনের ৪৮ ঘন্টা পরে সামনে আসে আসল রহস্য। ঘটনায় গ্রেফতার করা হয় অভিযুক্ত নাতি ও তার বাবা নাতি এবং তার বাবা পার্থসারথি শীলকে। খুন এবং তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

আরও পড়ুনগলার নলি কেটে জঙ্গলে ফেলে দেওয়া হল ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রকে, নৃশংস হত্যাকাণ্ডে শিহরিত বীরভূমের চৌপাহাড়ি 


সিআইডি সূত্রে জানা যাচ্ছে, আঘাতের চিহ্ন দেখেই সন্দেহ দানা বাঁধে তদন্তকারীদের মনে। এটা যে কোনও পেশাদারি খুনির কাজ নয় ভালোভাবেই বুঝতে পারে তাঁরা। এরপরই  বৃদ্ধের নাতির বয়ানে ধরা পড়ে বেশ কিছু অসঙ্গতি। দ্বাদশ শ্রেণির ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদে জানা যায় দাদুর হত্যার সময় বাড়িতেই ছিল সে, এমনকি সেই সময় সদর দরজাও বন্ধ ছিল বলে জানায় সে। তবে কী ভাবে আততায়ীরা বাড়ির ভেতর প্রবেশ করল? এই প্রশ্নের উত্তর পেতে জিজ্ঞাসাবাদ করা হয় গুণমণির ছেলে পার্থকে। এরপরই গোটা ঘটনা সামনে আসে। জেরায় ওই নাবালক নিজের অপরাধ কবুলও করেছে বলে দাবি তদন্তকারীদের।  

আরও পড়ুনবিমানবন্দরে বাধার মুখে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা, ব্যাংকক যাওয়া আটকে দিল ইডি

আরও পড়ুন - ফাইবারগ্লাসের প্রতিমা শিল্পীদের মুখে চওড়া হাসি, কোভিড পরিস্থিতি কাটিয়ে এবছরের দুর্গাপুজোয় প্রচুর বরাত

Follow Us:
Download App:
  • android
  • ios