শুভেন্দুর সঙ্গে সংঘাতের আবহে মেদিনীপুরে সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অধিকারী পরিবার ছাড়াই দলের সভায় উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার সব বিধায়করা। যদিও,এই সভা থেকে শুভেন্দুর অধিকারীর নামও মুখে আনলেন মুখ্যমন্ত্রী। কিন্তু নাম না করেই শুভেন্দুকে কড়া বার্তা দিলেন মমতা।

আরও পড়ুন-কৃষি বিল বিরোধী ভারত বনধে সামিল হচ্ছে বাংলা, মেদিনীপুরের সভা থেকে কী বার্তা মমতার

মেদিনীপুরের হাইভোল্টেজ সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, ''কেউ যদি মনে করে ভোটের সময় তৃণমূলকে বিপদে ফেলব, দলের সঙ্গে বার্গেন করব, তৃণমূলকে ব্ল্যাকমেল করব, জেনে রাখুন কিছুই করতে পারবে না। অধিকারী-ব্যানার্জী সকলকে নিয়েই সংসার''। নাম না করে শুভেন্দুকে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি, বিজেপি-বাম-কংগ্রেসকে একযোগে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-নবান্নের পর উত্তরকন্যা অভিযান বিজেপির, অভিযানের শুরুতেই বাধার মুখে পড়লেন দিলীপ-সায়ন্তন


পাশাপাশি, তিনি আরও বলেন,  ''বিজেপি যেকোনো দলকে কিনতে পারে। কিন্তু তৃণমূল কংগ্রেসকে কিনতে পারবে না । তৃণমূল কংগ্রেস এত দুর্বল দল নয়। কেউ যদি মনে করে তৃণমূলকে ব্ল্যাকমেইল করব, তাঁদের বলব আগুন নিয়ে খেলবেন না''।  মেদিনীপুরের সমাবেশ থেকে বিজেপিকেই মূল নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি-সিপিএম-কংগ্রেসকে একযোগে আক্রমণ করেন মমতা। এদিনের সভায় তৃণমূলের সাধারণ সম্পাদক ছত্রধর মাহাতোর প্রশংসা করেন মুখ্যমন্ত্রী।