রাস্তার পাশের ঝোপের ভিতর থেকে এক যুবককে রক্তাক্ত দেহ উদ্ধার করা হল নদীয়ার হাঁসখালীতে। এই ঘটনাকে ঘিরে ব্য়াপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বছর তিরিশের মৃত ওই যুবকের নাম সেলিম মন্ডল।যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন, মহিলার রক্তাক্ত দেহ ঘিরে রহস্য়, ধর্ষণ করে খুন কিনা তদন্তে পুলিশ


সূত্রের খবর,হাসখালী থানার উলাসীর বাসিন্দা সেলিম মন্ডল শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল। শনিবার সকালে মাঠে কাজে যাওয়ার সময় এলাকাবাসীর এই ঘটনা চোখে পড়ে। চাষের জমির পাশে ঝোপের ভিতর ক্ষতবিক্ষত অবস্থায় সেলিমের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপরে হাসখালী থানায় খবর দেওয়া হয়। খবর পেয়েই পুলিশ এসে দ্রুত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে মৃতের পরিবারের তরফে আসা অভিযোগের ভিত্তিতে এই ঘটনা নতুন মোড় নিয়েছে। অভিযোগ,স্থানীয় এক মহিলার সাথে বিবাহবহির্ভুত সম্পর্ক ছিল সেলিমের। অভিযোগ,সেই প্রেমের কারণেই তাকে খুন করা হয়েছে।

আরও পড়ুন, পরকে ভালো রাখতে সুখের কৃচ্ছসাধন, সঞ্চয়ের ১ কোটি বিলিয়ে দিলেন মহামানবী চিত্রলেখা

শনিবার, এই ঘটনা সামনে আসার পর তদন্ত শুরু করেছে হাসখালী থানার পুলিশ। বিবাহ-বহির্ভুত সম্পর্কের জেরেই এই খুন কিনা তার জন্য় খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্য়েই মৃতের পরিবারের থেকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। পুলিশি সূত্রে খবর, তবে এখনও অবধি সেলিম মন্ডলের মৃত্য়ুকে ঘিরে কাউকে গ্রেফতার করা হয়নি। তাই ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই ধোঁয়াশা কাটবে।