Asianet News BanglaAsianet News Bangla

Bijpur OC: বীজপুরে ওসি কাকদ্বীপে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পরই পুলিশে রদবদল

বুধবার মধ্যমগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক সভায় বীজপুরে চুরির অভিযোগ শোনেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই এলাকাতেই বাস তৃণমূল কংগ্রেস নেতা মুকুল রায় ও তাঁর পুত্র শুভ্রাংশুর। 

OC of Bijpur police station was removed after  administrative meeting of Mamata Banerjee BSM
Author
Kolkata, First Published Nov 18, 2021, 5:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) প্রশাসনিক বৈঠকের ( administrative meeting) পর ২৪ ঘণ্টাও কাটল না। রাতারাতি সরিয়ে দেওয়া হল বীজপুর থানার ওসি (Bjipur OC) সঞ্জয় বিশ্বাসকে। সঞ্জয় ছাড়াও দুই এসআই ও একএএসআইকেও বদলি করা হয়েছে। মুখ্যমন্ত্রীর বৈঠকের পরই নোটিশ জারি করে রদবদলের কথা জানিয়েছে ব্যারাকপুর পুলিশ কমিশানারেট।

বুধবার মধ্যমগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক সভায় বীজপুরে চুরির অভিযোগ শোনেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই এলাকাতেই বাস তৃণমূল কংগ্রেস নেতা মুকুল রায় ও তাঁর পুত্র শুভ্রাংশুর। এই এলাকার বিধায়কও ছিলেন শুভ্রাংশু। তবে এই এলাকায় চুরির উপদ্রোব বেড়েছে। তাই যা নিয়ে অতিষ্ঠ সাধারণ মানুষ। থানাপুলিশ করেও কোনও লাভ হয়নি। পুলিশ ধরপাকড়া চালালেও পরিস্থিতির তেমন কোনও বদল হয়নি। বুধবার মমতার প্রশাসনিক বৈঠকেই স্থানীয় বাসিন্দাদের কথা ভেবে বীজুপুরে চুরির প্রসঙ্গ উত্থাপন করেন নৈহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক পার্থ ভৌমিক। অভিযোগ শুনেই মমতা বীজপুরির ওসিকে খুঁডজতে শুরু করেন। তারই  কয়েক ঘন্টার মধ্যেই বদল করে দেওয়া হল বীজপুর থানার আইসি কে বীজপুর থানার নতুন আইসি হয়ে আসছেন জয়প্রকাশ পান্ডে তিনি আগে কোর্ট ইনস্পেক্টর ছিলেন আলিপুরদুয়ারে। পাশাপাশি বীজপুর থানার আইসি কে পাঠিয়ে দেওয়া হয় ট্রাফিক ইনস্পেক্টর কাকদ্বীপ সুন্দরবন পি ডি তে।

BJP: বিজেপির পুরনির্বাচনী কমিটিতে নাম-বিতর্ক, পাল্টি খেয়ে হাওড়ার বানী সিংহ রায় জানালেন তিনি TMC-তে

Raiganj fire: রায়গঞ্জের বহুতলে আগুন, প্রশ্নের মুখে স্থানীয় বাসিন্দাদের নিরাপত্তা

Threat Call: কারখানার কর্মীদের হুমকি ফোন, কাঠগড়ায় আবারও কয়লাকাণ্ডের পাণ্ডা লালা

এদিন পার্থ ভৌমিকের অভিযোগের পরই বীজপুরের ওসিকে রীতিমত ধমক দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন , 'কই দেখি বীজপুরের ওসি কে?তার চেহারা কেমন- সাদা কালো না নীল ' তারপরই তিনি সঞ্জয় বিশ্বাসের কাছে জানতে চান এলাকায় এত চুরি হচ্ছে কেন। পাল্টা ওসি জানিয়েছিলেন মাঝেমধ্যেই অভিযান চালান হয়। বেশ কয়েকজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। 

কিন্তু এখানেই বিষয়টি শেষ হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা জানান দু-চার জনকে ধরলে হবে না। আরও বেশি করে অপরাধীদের গ্রেফতার করতে হবে। ভালো করে কেশ ডায়েরি সাজানোর পরামর্শও দিয়েছেন তিনি। তারপরই পুরো বিষয়টি ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ বর্মাকে খতিয়ে দেখতে নির্দেশ দেন। এরপরই তড়িঘড়ি বদল করা হয় বীজপুরের ওসিকে। পাশাপাশি সরিয়ে দেওয়া হয় এসআই জয়ন্ত বিশ্বাস, এসআই মণিরুল মোল্লা ও এএসআই মিহির ধরকে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios