সোশ্য়াল মিডিয়ায় রাণু মন্ডলের নকল করে এবার বিপাকে পড়লেন ওড়িয়া অভিনেতা। বিতর্কের জল গড়াল থানা পর্যন্ত। বাধ্য হয়ে ক্ষমা চাইলেন এই অভিনেতা।


রানাঘাট রেল স্টেশন থেকে বলিউডের অন্দরমহলে। রাণু মণ্ডলের জয়জয়কারের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে রাণুর একাধিক মিম। কেউ নেহাতই মজা হিসাবে দেখেছেন এই মিমগুলিকে। কেউ রাণুর এই মিম নিয়ে করেছেন কড়া সমালোচনা। 

সম্প্রতি ওড়িয়া জনপ্রিয় অভিনেতা প্রকাশ সতপতির এমনই একটি মিম ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। মিম ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি পরে রাণুর গানে লিপ সিঙ্ক করছেন সতপতি। পাশে দাঁড়িয়ে হিমেশ রেশমিয়াকে কেউ নকল করছেন। সোশ্যাল মিডিয়ায় সতপতির এই ভিডিয়ো ভাইরাল হতেই ক্ষোভ প্রকাশ করেন বহু নেটিজেনরা। অনেকেই বলতে থাকেন,রাস্তা থেকে উঠে এসেছে বলে শিল্পীকে হেয়ো করা হচ্ছে। নিজে একজন শিল্পী হয়ে কী করে এই কাজ করেন সতপতি। একধাপ এগিয়ে সতপতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন এক ব্য়ক্তি। শেষে বাধ্য় হয়ে মিমের জন্য ক্ষমা চান অভিনেতা। 

আরও পড়ুন :রাণুর নকল করে বিতর্কে অভিনেতা, থানায় অভিযোগ হতেই চাইলেন ক্ষমা

কেক খাওয়ালেন মুখ্যমন্ত্রী, উর্দি পরেই প্রণাম আইপিএস-এর! জড়ালেন বিতর্কে, দেখুন ভিডিও

সতপতি বলেন,নেহাতই মজার জন্য় রাণুর মিম বানান তিনি। কাউকে হেয়ো বা অসম্মান করার জন্য এই কাজ করেননি তিনি। এই ঘটনায় কেউ আঘাত পেয়ে থাকলে তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। কদিন আগেই রাণুকে ৫৫ লক্ষ টাকার বাড়ি উপহার দেন বলিউডের ভাইজান সলমান খান। এমনকী বিগ বসে রাণু গান গাইতে পারেন কিনা তার জন্য় নিজেই রাণুর গান শোনান টিমকে। এখানেই শেষ নয় লতাকণ্ঠী রানাঘাটের রাণুর সঙ্গে ইতিমধ্যেই একটি গান রেকর্ড করিয়েছেন জনপ্রিয় গায়ক, সুরকার হিমেশ রেশমিয়া। 

আরও পড়ুন : দিলীপের বাড়িতে দেবশ্রী! যোগদান ঘিরে জল্পনা

আরও পড়ুন :কেমন আছেন বুদ্ধদেব, রাজ্যপাল সাক্ষাতে ছবি এল প্রকাশ্যে
রাণুর সাম্প্রতিক জীবনের দিকে তাকালে দেখা যাবে,কদিন আগেও রানাঘাটের স্টেশনে ভবঘুরে নামেই পরিচিত ছিলেন তিনি। স্টেশনে রাণুর গান শুনে রেকর্ড করেন এক যুবক। সোশ্য়ালমিডিয়ায় সেই গান ভাইরাল হতেই প্রচারের আলোয় আসেন রাণু। প্রথমে তাঁর গান দুর্গাপুজোর থিম সংয়ে ব্য়বহার করে অজয় সংহতি নামের একটা ক্লাব। পরে রাণুর গান শুনে তাঁকে নিজেই ডেকে পাঠান হিমেশ। মুম্বইতে চলে তাঁর গানের রেকর্ডিং।