সোশ্যাল মিডিয়ায় মহিলার ছবি দিয়ে ফেক অ্যাকাউন্ট খুলে অশালীন মন্তব্য করায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, ওই মহিলার ছবি ব্য়বহার করে অশ্লীল স্ট্যাটাস ও ছবি আপলোড  করেছে অভিযুক্ত। পরে মহিলার অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গুজরাতের সুরত থেকে গ্রেফতার করে পুলিশ।

ট্রাম্পের বিবেকানন্দ উচ্চারণে হোঁচট,মোদী সরকারকেই বিঁধলেন মমতা

জানা গিয়েছে,অভিযুক্ত একজন কলেজ ছাত্র। তাকে গ্রেফতার করে বালুরঘাটে নিয়ে এসেছে পুলিশ। ধৃতের নাম অর্নব দেশমুখ। তাকে আজ বালুরঘাট আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতের আবেদন করে জেলা পুলিশের আইটি সেল। ইতিমধ্য়েই সাইবার ক্রাইম-এর ধারায় বালুরঘাট জেলা আদালত অভিয়ুক্ত যুবককে ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। 

দিল্লি হিংসার প্রতিবাদ, রাজ্য়জুড়ে 'ছিঃ ছিঃ' করবে তৃণমূল

জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত এ খবর জানিয়ে বলেন, গত বছর অগস্ট মাসে বালুরঘাট থানার পতিরামের এক মহিলা ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ করে। বালুরঘাট থানার  সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানান ওই মহিলা। তিনি জানান, তার এক ফেসবুক ফ্রেন্ড তাকে না জানিয়ে ছবি চুরি করে একটি নতুন প্রোফাইল খুলেছে। তাতে অশালীন মন্তব্যের পাশাপাশি তাঁর নোংরা স্ট্যাটাস ও ছবি আপলোড করা হচ্ছে।

তৃণমূল থেকে রাজ্য়সভায় প্রশান্ত কিশোর, এখনও সিদ্ধান্ত নেননি বললেন পিকে

জেলা পুলিশ সুপার আরও জানান, সাইবার ক্রাইম শাখা ওই অভিযোগ পেয়ে তদন্তে নামে। পরে তারা জানতে পারে, ওই ভুয়ো প্রোফাইল অ্যাকাউন্টটি গুজরাতের সুরত থেকে অপারেট করা হচ্ছে। এই তথ্য হাতে আসার পরেই গত সপ্তাহে সাইবার ক্রাইম বিভাগের ওসির নেতৃত্বে একটি পুলিশের দল গুজরাতের সুরতে  যায়। সেখান থেকে অর্ণব দেশমুখ নামে ওই যুবককে গ্রেফতার করে বালুরঘাট থানায় নিয়ে আসে সাইবার ক্রাইম শাখার পুলিশ।  আজ তাকে বালুরঘাট আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে যুবককে।