Asianet News BanglaAsianet News Bangla

Sarsuna Shootout: মদ্যপ অবস্থায় ছেলেকে গুলিবিদ্ধ করলেন বাবা, আটক প্রাক্তন সেনা আধিকারিক

বচসার জেরে মদ্যপ অবস্থায় নিজের ছেলেকে লাইসেন্স প্রাপ্ত বন্দুক চালিয়ে গুলিবিদ্ধ করলেন  প্রাক্তন সেনা আধিকারিক। ছেলেকে হত্যার চেষ্টার ঘটনায় বাবাকে আটক করেছে সরশুনা থানার পুলিশ।

Ex Military Man accused of attempting to murder of his son by his licensed gun in Sarsuna RTB
Author
Kolkata, First Published Oct 1, 2021, 4:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বচসার জেরে মদ্যপ অবস্থায় নিজের ছেলেকে লাইসেন্স প্রাপ্ত বন্দুক (Licensed gun )চালিয়ে গুলিবিদ্ধ করলেন  প্রাক্তন সেনা আধিকারিক ( Ex Military Man)। ইতিমধ্য়েই ছেলেকে জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং ছেলেকে হত্যার চেষ্টার (Attempting to Murder) ঘটনায় বাবাকে আটক করেছে সরশুনা থানার পুলিশ (Sarsuna Police)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে (Sarsuna) সরশুনার নস্কর পাড়ায়।

আরও পড়ুন, Shootout: দক্ষিণ দিনাজপুরে বচসার জেরে ব্যবসায়ীর উপর গুলিবর্ষণ, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

পুলিশ সূত্রে খবর,  বাবা প্রমোদ কুমার হলেন প্রাক্তন সেনা আধিকারিক। পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রাক্তন সেনা আধিকারিক। প্রায়দিনই মদপ অবস্থায় তিনি পরিবারের উপ অত্যাচর চালাতেন। যদিও অপরদিকে বৃহস্পতিবার রাতে প্রমোদ কুমারের বাড়ির সামনের মদের আসর বসে। এলাকার কিছু যুবক এবং বাইরের কিছু যুবকরা প্রত্যেকদিন তাঁদের বাড়ির সামনে এই রকমই মদের আসরে বসায়। এবং  মদ খাওয়ার পরে গালাগালাজ পাশাপাশি দরজায় ধাক্কাধাক্কি দেয় যুবকেরা। এই ধরনের কাজ প্রত্যেকদিন সন্ধ্যাবেলায় মদ্যপ যুবকরা করে।   বৃহস্পতিবার রাতের বেলায় ঠিক এই ধরনের কর্মকাণ্ড করে ওই মদ্যপ যুবকেরা। তখনই প্রাক্তন সেনা আধিকারিক প্রমোদ কুমার নিজের একটি দোনালা বন্দুক বার করে ভয় দেখাতে থাকে। এর পরেই ঘটনা মোড় নেয়।

আরও পড়ুন, Raiganj Shootout: ৪৮ ঘন্টা পার, রায়গঞ্জের গুলিবর্ষণ কাণ্ডে 'মোটিভ' নিয়ে ধন্ধে পুলিশ

 বাড়িতে গন্ডগোল হচ্ছে খবর পেয়ে বড়ো ছেলে পবন  চলে আসে। বাড়িতে এসে বাবার কাছ থেকে বন্দুকটি ছিনিয়ে নিয়ে তুলে আছাড় মেরে ভেঙ্গে ফেলতে চায়। তখনই ওই বন্দুক থেকে গুলি ছিটকে প্রথমে বাড়ির একটি কুকুর এবং পরবর্তীকালে পবন কুমারের পায়ে গুলি লাগে। পবন কুমারকে আহত অবস্থায় চিত্যরাঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এবং প্রাক্তন সেনা আধিকারিককে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তার কাছে যে বন্দুক ছিল সেই বন্দুকে লাইসেন্স আছে কিনা সেটা খতিয়ে দেখছে সরশুনা থানার পুলিশ। যদিও পাবন কুমারের মেজো ছেলের বৌয়ের বক্তব্য তাঁরা এই মদ্যপ যুবকদের অত্যাচারে অতিষ্ঠ। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

      আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios