ফুটবলে এবার 'সেফ ড্রাইভ সেভ লাইফ ' অনুষ্ঠিত হল বসিরহাট পুলিশ জেলার উদ্যোগে। বসিরহাট এলিট ফুটবল মাঠে প্রাক্তন ফুটবলার ও বসিরহাট পুলিশ জেলার মধ্যে একটি প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হল। এই ফুটবল ম্যাচ দেখতে  ফুটবলপ্রেমীদের মাঠে উপচে পড়ে ভিড়।

আরও পড়ুন, সকাল থেকেই মেঘলা আকাশ শহরে, যে কোনও মুহুর্তে ঝেঁপে আসতে পারে বৃষ্টি

সূত্রের খবর, এদিন টানটান উত্তেজনার মধ্যে এই ম্যাচ অতিরিক্ত সময় গড়ালেও ম্যাচের ফয়সালা হয় পেনাল্টি কিকের মধ্য দিয়ে। ৫ ও ৪ গোলের ব্যবধানে ব্যবধানে প্রাক্তন ফুটবলারদের হারিয়ে দেয় বসিরহাট পুলিশ জেলা ।এই খেলার মূল উদ্দেশ্য ছিল ফুটবলের মধ্য দিয়ে সেভ লাইফ সেভ ডাইভ কে আরো বেশি সচেতন করা ।বিশেষ করে তাৎপর্যপূর্ণ হল যে। এই ফুটবল প্রদর্শনী প্রীতি ম্যাচে প্রাক্তন ভারতীয় ফুটবলের বেশ কয়েকজন নামী ফুটবলার এই টুর্নামেন্টে অংশ নেন। 

 

 

আরও পড়ুন, রায়গঞ্জে শুরু হয়েছে প্রকৃতি পাঠ শিবির, বাবা-মা ছাড়াই জঙ্গলে রাত কাটাবে শিশুরা


সূত্রের খবর, বসিরহাট পুলিশ জেলার উদ্যোগে ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। উদ্যোক্তা ছিলেন এসডিপিও অভিজিৎ সিনা মহাপাত্র, পুলিশ আধিকারিক প্রেমাশীষ চট্টরাজ, ডিএসপি ট্রাফিক আনন্দ জ্যোতি হোড় সহ বসিহাট মহাকুমার  বিভিন্ন থানার পুলিশ আধিকারিকরা। এই ফুটবল ম্যাচ দেখতে একদিকে যেমন ফুটবলপ্রেমীদের মাঠে উপচে পড়ে ভিড়। অন্যদিকে বিশেষ করে স্থানীয় গ্রামবাসীরা এই অভিনব ও পায়ে পায়ে ফুটবল দেখতে ফুটবলে মেতে থাকে। 

 

আরও পড়ুন, ফের বাড়তে চলেছে দুধের দাম, মধ্যবিত্তের কপালে ভাঁজ