উত্তম দত্ত, হুগলি: শারীরিক প্রতিবন্ধকতা রয়েছে । ভালো করে হাঁটতে পারেন না । তবুও প্রিয় দলের মিছিলে পা মিলিয়ে ছিলেন । শুধু পা মেলানোই নয়,  প্রায় সাড়ে ছয় কিলোমিটার হাঁটেনও তিনি । নাম শেখ শওকত আলি । বাড়ি আরামবাগের আরাণ্ডি ২নম্বর গ্রাম পঞ্চায়েতের হিয়াতপুর এলাকায় । খবর পেয়েই এদিন শওকতকে বাড়ি থেকে ডেকে সংবর্ধিত করলেন আরামবাগ ব্লক তৃণমূলের সভাপতি কমল কুশারী ।  

পরীক্ষায় ফেল দিদির বিধায়ক, বিধানসভায় এসেও মিলল না প্রবেশের অনুমতি           

গতকাল মঙ্গলবার দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নির্দেশে কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস । অন্যান্য জায়গার মতো আরামবাগেও মিছিল হয় । আরামবাগের মায়াপুর থেকে বলরামপুর পর্যন্ত এই মিছিলে হাজার হাজার দলীয় সমর্থকদের সাথে পা মেলান শওকত। সন্ধ্যাবেলায় এই ভিডিও ভাইরাল হতেই কমল কুশারীর চোখে পড়ে । তিনি দলীয় অনুগামীদের নির্দেশ দেন ছেলেটিকে খুঁজে বার করার জন্য ।

পিসির রাজত্বে ভাইপোর কীসের ভয়,কঙ্গনা প্রসঙ্গে মহুয়াকে পাল্টা বাবুলের

এদিন সকালে খোঁজ মিলতে তাঁকে বাড়ি থেকে ডেকে আনা হয় । কমল তাঁর নিজের বাড়িতে ডেকে শওকত এর হাতে নতুন জামা প্যান্ট , মিষ্টি ও উত্তরীয় দিয়ে সংবর্ধিত করেন । উপহার পেয়ে যারপরনাই খুশি শওকত। দলের ডাকে আগামী দিনেও সাড়া দিতে রাজি তিনি।
"