Asianet News BanglaAsianet News Bangla

Srabanti Quits BJP: 'শ্রাবন্তীকে দেখে কৈলাশের মুখ দিয়ে প্রায় লালা ঝরছিল', বিস্ফোরক তথাগত রায়

আজ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিজেপি ছাড়ার কথা ঘোষণার পর ফের টুইটারে সরব হন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। চাঁচাছোলা ভাষায় শ্রাবন্তী ও কৈলাশ বিজয়বর্গীয়কে তোপ দাগেন তিনি।

tathagata slams Kailash Vijayvargiya after srabanti quits bjp bmm
Author
Kolkata, First Published Nov 11, 2021, 4:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দলের যাবতীয় বিষয় নিয়েই মন্তব্য করেন তিনি। একেবারে চাঁচাছোলা ভাবে আক্রমণ শানান। তা নিয়ে দলের একাংশের মধ্যে ক্ষোভও রয়েছে। তবে তাতে যে তাঁর বিশেষ কিছু যায় আসে তা নয়। তাঁর ভঙ্গিটা অন্তত সেইরকমই। এবারও তার অন্যথা হল না। আজ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) বিজেপি (BJP) ছাড়ার কথা ঘোষণার পর ফের টুইটারে সরব হন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। চাঁচাছোলা ভাষায় শ্রাবন্তী ও কৈলাশ বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya) তোপ দাগেন তিনি। 

তবে এটা অবশ্য প্রথম নয়। এর আগে শ্রাবন্তীকে বেহালা পশ্চিমের টিকিট দেওয়া প্রসঙ্গে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন তথাগত। তখনও তাঁর তোপের মুখে পড়তে হয়েছিল শ্রাবন্তী ও কৈলাশকে। আর এবার ফের একবার তাঁদের বিরুদ্ধে আক্রমণ শানালেন বর্ষীয়ান এই নেতা। আজ শ্রাবন্তী দল ছাড়ার কথা ঘোষণার পরই এক বিজেপি সমর্থকের পোস্ট রিটুইট করেন। বিজেপি সমর্থকের ওই টুইটে শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেওয়ার দিনের একটি ছবি তুলে ধরা হয়েছিল। যেখানে হাসিমুখে দেখা গিয়েছে কৈলাশকে। তথাগত লেখেন, "আমাদের এক পুরোনো কর্মী দিনদুয়েক আগে লিখেছিলেন, উনি জয়নগরে সভা পরিচালনা করছিলেন।  কৈলাশ বিজয়বর্গীয় শ্রাবন্তী সম্বন্ধে বলছিলেন, ওর মুখ দিয়ে প্রায় লালা ঝরছিল। এই সব নেতার হাতে বিজেপির প্রার্থী চয়নের ভার ছিল। এর পরে পশ্চিমবঙ্গে বিজেপির যে এই অবস্থা হবে এ আর বিচিত্র কি ?"

tathagata slams Kailash Vijayvargiya after srabanti quits bjp bmm

আরও পড়ুন- 'বাংলার জন্য কোনও পদক্ষেপ নেই', বিজেপি সঙ্গ ত্যাগ শ্রাবন্তীর

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনের (Election) ঠিক আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিপাড়ার (Tollywood) এক ঝাঁক তারকা। সেই দলে ছিলেন শ্রাবন্তীও। তবে তারকাদের দলে নেওয়া প্রসঙ্গে আপত্তি জানিয়েছিলেন বহু বিজেপি নেতা (BJP Leader)। যদিও আপত্তিতে গুরুত্ব না দিয়েই ১ মার্চ বিজেপি-তে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। এমনকী, বেহালা পশ্চিম কেন্দ্রে তাঁকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে তিনি হেরে যান। তারপর থেকেই দলের সঙ্গে একটু একটু করে তাঁর দূরত্ব বাড়ছিল। এমনকী, দলীয় কর্মসূচিতেও তাঁকে দেখা যাচ্ছিল না। 

আরও পড়ুন- জনজাতীয় গৌরব দিবস হিসেবে পালিত হবে বিরসা মুন্ডার জন্মদিন, জানাল কেন্দ্র

তখনও শ্রাবন্তীর বিরুদ্ধে তোপ দেগেছিলেন তথাগত রায়। শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী ও পায়েল সরকারের মতো টলি তারকাকে কেন টিকিট দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। এরপর দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে ছবি তোলা নিয়েও টুইটারে কটূক্তিও করেছিলেন তথাগত। রীতিমতো চাঁচাছোলা ভাষায় তিনি লিখেছিলেন, "নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে?"

আরও পড়ুন- 'ভারত প্রকৃতপক্ষে স্বাধীন হয়েছে ২০১৪ সালে' - ফের বিতর্কিত মন্তব্যে চর্চার শিখরে কঙ্গনা

অবশেষে আজ টুইট করে বিজেপির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেন শ্রাবন্তী। তিনি লেখেন, "যেই দলের হয়ে গত নির্বাচনে আমি লড়াই করেছিলাম সেই দল বিজেপির সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করলাম। বাংলার উন্নয়নের জন্য তেমন কোনও পদক্ষেপ দেখিনি। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।" তারপরই ফের কড়া ভাষায় শ্রাবন্তী ও কৈলাশ বিজয়বর্গীয়কে আক্রমণ করলেন তথাগত। 

Follow Us:
Download App:
  • android
  • ios