Asianet News BanglaAsianet News Bangla

Srabanti Quits BJP: 'বাংলার জন্য কোনও পদক্ষেপ নেই', বিজেপি সঙ্গ ত্যাগ শ্রাবন্তীর

চলতি বছরের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন। ভোটে পরাজিত হন। তারপর থেকেই তাঁর সঙ্গে বিজেপির দূরত্ব বাড়তে শুরু করে। দলের কোনও কর্মসূচিতেও দেখা যাচ্ছিল না তাঁকে। 

Tollywood actress Srabanti Chatterjee quits BJP bmm
Author
Kolkata, First Published Nov 11, 2021, 11:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিজেপি (BJP) ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টুইট (Tweet) করে একথা জানিয়েছেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে (Assembly Election) বিজেপির টিকিটে বেহালা পশ্চিম (Behala Paschim) কেন্দ্র থেকে লড়াই করেছিলেন। সেখানে তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু, ভোটে পরাজিত হয়েছিলেন শ্রাবন্তী। তারপর থেকেই বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব বাড়ছিল। দলের কোনও কর্মসূচিতেও তাঁকে দেখা যাচ্ছিল না। অবশেষে আজ টুইট করে দল ছেড়ে দিলেন অভিনেত্রী।

টুইটারে শ্রাবন্তী লেখেন, "যেই দলের হয়ে গত নির্বাচনে আমি লড়াই করেছিলাম সেই দল বিজেপির সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করলাম। বাংলার উন্নয়নের জন্য তেমন কোনও পদক্ষেপ দেখিনি। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।"

 

 

আরও পড়ুন, Suvendu Adhikari: দলনেতাকেই তোপ BJP-র, উপরিপাওনা কুণালের থেকেও, কী প্রতিক্রিয়া শুভেন্দুর

একুশের বিধানসভা নির্বাচনের (Election) ঠিক আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিপাড়ার (Tollywood) এক ঝাঁক তারকা। সেই দলে ছিলেন শ্রাবন্তীও। তবে তারকাদের দলে নেওয়া প্রসঙ্গে আপত্তি জানিয়েছিলেন বহু বিজেপি নেতা (BJP Leader)। যদিও আপত্তিতে গুরুত্ব না দিয়েই ১ মার্চ বিজেপি-তে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। এমনকী, বেহালা পশ্চিম কেন্দ্রে তাঁকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে তিনি হেরে যান। হারের পর একেবারেই সম্মান করা হয়নি তাঁকে। কখনও বিরোধী দল আবার কখনও নিজের দলের কর্মীরাই তাঁকে ঘিরে নানান মন্তব্য করেছিলেন। 

আরও পড়ুন- ত্রিপুরায় কুণালের বিরুদ্ধে আরও ৪ মামলা, আজই বিপ্লব দেবের রাজ্য়ে পাড়ি তৃণমূল নেতার

এমনকী, শ্রাবন্তীর বিরুদ্ধে তোপ দেগেছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী ও পায়েল সরকারের মতো টলি তারকাকে কেন টিকিট দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। এরপর দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে ছবি তোলা নিয়েও টুইটারে কটূক্তিও করেছিলেন তথাগত। রীতিমতো চাঁচাছোলা ভাষায় তিনি লিখেছিলেন, "নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে?"

আরও পড়ুন, Dilip Ghosh: 'সুরজিৎ-কে বহিষ্কার পার্টির যুক্তি সঙ্গত কাজ', পুরভোটের আগে স্পষ্ট বার্তা দিলীপের

বিজেপি ছাড়ার হিড়িক অব্যাহত রয়েছে রাজ্যে। বিজেপি ছাড়ছেন একের পর এক তারকা। কয়েকদিন আগেই বিজেপি ছাড়েন জয় বন্দ্যোপাধ্যায়। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। তার আগে বিজেপি ছাড়েন বাবুল সুপ্রিয়। তারপরই যোগ দেন তৃণমূলে। আর এবার টুইট করে বিজেপির সঙ্গ ত্যাগ করলেন শ্রাবন্তীও। তবে তিনিও বাবুলের পথে হাঁটবেন কিনা সেটাই এখন দেখার। অবশ্য, দল ছাড়ার কথা ঘোষণা করে তিনি যে টুইট করেছেন তাতে বিজেপি-কে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষারোপ করেছেন। ফলে তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা আরও বেড়ে গিয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios