Asianet News BanglaAsianet News Bangla

ভালবাসায় নেই বাঘ-কুমিরের ভয়, বাংলাদেশ থেকে মাতলা নদী সাঁতরে এপার বাংলায় প্রেমিকের কাছে তরুণী

প্রেমের টানে বাংলাদেশ থেকে মাতলা নদী সাঁতরে এপার বাংলায় তরুণী। বিপদে ভরা সুন্দরবন জঙ্গল পেরিয়ে মাতলা নদী সাঁতরে এপার বাংলায় আসেন তরুণী। এদিকে যে নদীতে অহরহ বাঘ-কুমির ঘুরে বেড়ায়।

The young woman came to India from Bangladesh to swim in Matla river for her lover RTB
Author
Kolkata, First Published Jun 2, 2022, 8:01 AM IST

প্রেমের টানে বাংলাদেশ থেকে মাতলা নদী সাঁতরে এপার বাংলায় তরুণী। মূলত ইন্টারনেটের মাধ্যমে এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এক বাংলাদেশি তরুণীর। তারপর সেই ভালোবাসার টানেই সুন্দরবনের নদী জঙ্গল পেরিয়ে পশ্চিমবঙ্গে হাজির হয়েছিলেন তরুণী। এপার বাংলায় থাকা প্রেমিককে বিয়ে করতে ঘন্টাখানেক মাতলা নদীও সাঁতারাতে হয় তাঁকে। তারপর কালীঘাটে বিয়ে করে সংসারও বাঁধেন তিনি। কিন্তু এই ঘটনাই লোকমুখে ছড়িয়ে পড়ে কাল হয়ে দাঁড়ায়। বেআইনিভাবে ভারতে প্রবেশের অভিযোগে সোমবার ওই তরুণীকে নরেন্দ্রপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর,  ধৃত তরুণী বাংলাদেশের সাতক্ষীরার বাসিন্দা।কয়েকমাস আগে নরেন্দ্রপুরের রানিয়ার বাসিন্দা অভীক মন্ডল নামে এক যুবকের সঙ্গে ফেসবুকে আলাপ হয় ও বাংলাদেশি তরুণীর। আর সেখান থেকেই কথা বাড়তে। গড়ে ওঠে এপার বাংলার অভীকের সঙ্গে মনের দেওয়া নেওয়া। আর ধীরে ধীরে তা থেকে প্রেম। এরপর আর বেশি দেরি করেননি কৃষ্ণা। অভীককেই বিয়ে করার সিদ্ধান্ত নেন কৃষ্ণা। এবং কলকাতার কালীঘাটে গিয়ে বিয়েও করে ফেলেন দুজনে। স্বাভাবিকভাবেই এই দু-সাহসিক ঘটনা লোকের মুখে মুখে ছড়িয়ে পড়ে। অনেকেই শুনে চোখ কপালে তোলেন। তবে ভালবাসার টানে ওপার বাংলা থেকে এপার বাংলা এমন ঘটনা খুব কম শোনা যায়।তবে বেআইন পারপারই কাল হয়ে দাঁড়ায়। কারণ ভারতে আসার জন্য তাঁর কাছে কোনও পাসপোর্ট বা ভিসা ছিল না। তখনই সুন্দরবনের জঙ্গল ঘেরা নদী পার হওয়ার সিদ্ধান্ত নেন। বিপদে ভরা সুন্দরবন জঙ্গল পেরিয়ে মাতলা নদী সাঁতরে এপার বাংলায় আসেন তরুণী। এদিকে যে নদীতে অহরহ বাঘ-কুমির ঘুরে বেড়ায়। তবে সেই সব বিপদের তোয়াক্কা না করে জীবনের ঝুকি নিয়ে এক ঘন্টা ধরে মাতলা নদী পার করে রাজ্যের কৈখালিতে প্রবেশ করেন কৃষ্ণা।

 আরও পড়ুন, আজ থেকে ফের বৃষ্টি পরিমাণ বাড়বে দক্ষিণবঙ্গে, বজ্রবিদ্যুৎ সহ দমকা হাওয়া বইবে কোথায়

আরও পড়ুন, 'রূপঙ্করদার কথায় আমি খুবই বিব্রত, কেকে-কে অকারণে ছোট করা ঠিক হয়নি', ক্ষুব্ধ ইমন

এরপর এপার বাংলায় এসে  কালীঘাটে বিয়ে করে সংসারও বাঁধেন তিনি। দিন চারেক আগেই স্বামী বাড়িতে আশেন ওই তরুনী। বিয়ের পর সুখের সংসারই করছিলেন দুজনে। তবে কৃষ্ণার এই সাহসিকতার গল্প লোকের মুখে মুখে ছড়িয়ে পড়ে। নদী পার হয়ে এবার বাংলায় ঢুকতে পুলিশের কানে যেতেও তা বেশি দেরি হয়নি। এপরেই সোমবার নরেন্দ্রপুরের রানিয়া এলাকায় হান দেয় পুলিশ। বেআইনিভাবে ভারতে প্রবেশের জন্য কৃষ্ণাকে গ্রেফতার করা হয়।

 আৎও পড়ুন, 'কেকে-র শোয়ে এসি খারাপ ছিল না, কার হৃদয় কখন টুক করে বন্ধ হয়ে যায়, কেউ জানে না', বিস্ফোরক ফিরহাদ

Follow Us:
Download App:
  • android
  • ios