Asianet News BanglaAsianet News Bangla

By Election: 'লক্ষাধিক ভোটে জিতবো', ভোট প্রচারের শেষ দিনে চ্যালেঞ্জ গোসাবার তৃণমূল প্রার্থীর

বুধবার ভোট প্রচারের শেষ দিনেই সকালে থেকে জোরদার প্রচারে নামলেন গোসাবার তৃণমূল প্রার্থী। এদিন গোসাবা ব্লকের বিভিন্ন নদীতে ১০ টি বোটে করে প্রায় কয়েকশো  তৃনমূল কর্মী সমর্থকদের নিয়ে ভোট প্রচার শুরু করেন তৃনমূল প্রার্থী সুব্রত মন্ডল । 

TMC candidate Subrata Mondal begins  campaigning for Gosaba by election  RTB
Author
Kolkata, First Published Oct 27, 2021, 12:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার ভোট প্রচারের শেষ দিনেই সকালে থেকে জোরদার প্রচারে নামলেন গোসাবার (Gosaba By ELection) তৃণমূল প্রার্থী। উল্লেখ্য, ৩০ শে অক্টোবর রাজ্যে চার বিধানসভার উপনির্বাচন। এদিন সকাল থেকেই বোটে চেপে ভোট প্রচারে নামলেন তৃনমূল প্রার্থী সুব্রত মন্ডল (TMC candidate Subrata Mondal)।

আরও পড়ুন, Alapan Bandyopadhyay: 'কেউ বাঁচাতে পারবে না', আলাপন বন্দ্য়োপাধ্যায়কে খুনের হুমকি, তদন্তে গোয়েন্দা

এদিন গোসাবা ব্লকের বিভিন্ন নদীতে ১০ টি বোটে করে প্রায় কয়েকশো  তৃনমূল কর্মী সমর্থকদের নিয়ে ভোট প্রচার শুরু করেন তৃনমূল প্রার্থী সুব্রত মন্ডল । বুধবার সকালে সুন্দরবনের গোসাবা ব্লকের বিদ্যা,গাড়াল, গোমর নদী সহ বিভিন্ন নদীতে বোটে চড়ে ভোট প্রচার করেন তিনি। তৃনমূল প্রার্থী সুব্রত মন্ডল জানান, 'প্রচারের সময় মানুষের যে সাড়া পাচ্ছি, তাঁতে বিজেপির প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়ে যাবে। আমরা লক্ষাধিক ভোটে জিতবো।' উল্লেখ্য, রবিবার সুব্রত মন্ডলের হয়ে প্রচারে এসেছিলেন অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র। রবিবার প্রচারে এসে তিনি বলেন, 'মুখ্যমন্ত্রী আপনাদের কথা ভেবে  প্রচুর প্রকল্প এনেছেন। মানুষ সাহায্য করতে আমরা কাজ করে চলেছি। আপনাদের জন্য আরও কাজ করতে চাই। তাই তৃণমূল কংগ্রেসকে ভোট দিন। আপনাদের জন্য আরও কাজ করতে চাই। ঘরের ছেলে সুব্রত মন্ডলকে জয়ী করুন।' 

আরও পড়ুন, Swasthya Sathi: ভর্তির পর রোগ নির্ণয়ে সর্বোচ্চ খরচ ৫ হাজার, স্বাস্থ্যসাথীর নয়া নির্দেশিকা রাজ্য়ের

উল্লেখ্য, শনিবার গোসাবা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডলের হয়ে প্রচারে ঝড় তোলেন  তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। একুশের নির্বাচনের বিপুল জয়ের প্রসঙ্গে টেনে নাম না করেই গেরুয়াশিবিরকে বহিরাগতর তকমা দিয়ে তিনি বলেছেন, বহিরাগতদের বাংলাছাড়া করেছে বাংলার মানুষ। গোসাবায় ভূমিপুত্রকে জয় করতে হবে। এই নির্বানে ৪-০ করতে হবে। চারটি আসনে গোসাবা যেন সর্বোচ্চ ব্যবধান দেয়, বলে চ্যালেঞ্জ ছোড়েন তিনি। প্রসঙ্গত, চার কেন্দ্রে উপনির্বাচনের তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গে রাজ্যে ২৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী (Central Force) মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (Election Commission)।  রাজ্যে  থাকছে ৯ কোম্পানি BSF, ৮ কোম্পানি CRPF ও ৫ কোম্পানি SSB  ও CISF।  কোন কেন্দ্রের জন্য কত কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে সেই বিষয়ে সংশ্লিষ্ট জেলার নির্বাচনী আধিকারিকদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে জানানো হয়েছে। প্রয়োজন হলে আরও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হতে পারে। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios