Asianet News BanglaAsianet News Bangla

Dilip Ghosh: 'সুরজিৎ-কে বহিষ্কার পার্টির যুক্তি সঙ্গত কাজ', পুরভোটের আগে স্পষ্ট বার্তা দিলীপের

 'সুরজিৎ সাহাকে বহিষ্কার করা পার্টির পক্ষে যুক্তি সঙ্গত কাজ', বৃহস্পতিবার নিউটাউনে প্রাতঃভ্রমণে এসে এমনটাই বললেন  বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি দলে শুভেন্দু বিরোধীতা নিয়েও মুখ খুললেন তিনি।

 

Expelling Surajit Saha is a logical move for the party says Dilip Ghosh before municipal Election RTB
Author
Kolkata, First Published Nov 11, 2021, 9:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 'সুরজিৎ সাহাকে (Surajit Saha ) বহিষ্কার করা পার্টির পক্ষে যুক্তি সঙ্গত কাজ', বৃহস্পতিবার নিউটাউনে প্রাতঃভ্রমণে এসে এমনটাই বললেন  বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পাশাপাশি দলে শুভেন্দু (Suvendu Adhikari) বিরোধীতা নিয়েও মুখ খুললেন তিনি।

আরও পড়ুন, Suvendu Adhikari: দলনেতাকেই তোপ BJP-র, উপরিপাওনা কুণালের থেকেও, কী প্রতিক্রিয়া শুভেন্দুর

দিলীপ ঘোষ বলেছেন, হাওড়ার নেতা সুরজিৎ সাহাকে বহিষ্কার করা পার্টির পক্ষে যুক্তি সঙ্গত কাজ। পার্টির নিয়ম ভাঙলে, পার্টি ব্যবস্থা নেবে। এই ক্ষেত্রেও তাই হয়েছে বলে তিনি মনে করেন। এই ঘটনা এখন মিটে গিয়েছে বলে জানিয়েছেন, বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি।দোরগড়ায় এবার পুরভোট। এহেন সময়ে সুরজিৎ সাহাকে বহিষ্কার করার ফলে কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে কিনা সেই প্রশ্নের উত্তর দিলীপ বলেছেন,' পার্টি একটা সিস্টেমে কাজ করে। এবং পার্টিতে হাজার হাজার কার্যকর্তা কাজ করছেন। এক-একজনের সমস্যা হতেই পারে। এর আগেই অনেকেই পার্টি ছেড়ে চলে গিয়েছেন। এটা নিয়ে পার্টি খুব একটা চিন্তা করে না। তিনি আরও বলেছেন, যে বা যারা বুথ স্তরের কার্যকর্তা, তাঁরাই লড়াই করে পার্টিকে জেতাবে।' পাশাপাশি শুভেন্দু অধিকারী নিয়ে দলের ভিতরে দেখা গিয়েছে অসন্তোষ। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, অসন্তোষ আগে থেকেই আছে। নির্বাচনের পরে অনেকেই ছেড়ে চলে গিয়েছেন। ধীরে ধীরে সেটাও স্বাভাবিক হচ্ছে। এটা ছেড়ে যাওয়ার ফলে সকলের মনের মধ্যে সন্দেহর পরিবেশ তৈরি হয়েছে। সেই কারণেই অনেকে ভূল ধারণার বশবর্তী হয়ে অনেক কিছু কথা বলছেন', বলে দাবি দিলীপের।

আরও পড়ুন, Chhath Puja 2021: সম্প্রীতির মাঝেই ছট উৎসবে মাতল মুর্শিদাবাদ, সাহায্য নিয়ে এগিয়ে এল সংখ্যালঘুরাও

  উল্লেখ্য,  মঙ্গলবার হাওড়া জেলা নের্তৃত্বের সঙ্গে হাওড়া কর্পোরেশনের ভোট প্রস্তুতি নিয়ে বৈঠক করছিলেন শুভেন্দু-সুকান্তরা। সেই বৈঠকে কমিটি নিয়ে রাজ্য বিজেপিতে মুখ খোলেন শুভেন্দু বিরোধীরা। দল নেতার বিরুদ্ধেই ক্ষোভ উগরে দেন হাওড়া সদর বিজেপির সভাপতি সুরজিৎ সাহা।  সুরজিৎ সাহা বলেন, এই কমিটি হাওড়া জেলা সদরের সঙ্গে আলোচনা করে তৈরি হয়নি। আদতে এই টিমটি বিজেপির মধ্যে তৃণমূল কংগ্রেসের বি টিম হিসাবে কাজ করছে। আর সদর সভাপতি হিসাবে তিনি এর তীব্র বিরোধিতা করছেন। পাশাপাশি তিনি বলেন কে প্রকৃত বিজেপি তার সার্টিফিকেট শুভেন্দু অধিকারীর থেকে নেবেন না হাওড়ার বিজেপি কর্মীরা।তিনি শুভেন্দুকে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন নারদার টাকা হাতে টিভিতে তাকেই দেখা গেছে। তাই তিনি আগে নিজের সততার প্রমান দিন। তাঁরা বিগত ২৮ বছর ধরে বিজেপিতে রয়েছেন, তাঁরা বিজেপিতেই থাকবেন। তাঁদের কারোর কাছ থেকে সার্টিফিকেট নেওয়ার দরকার নেই। উনি যা তৃণমূল থেকে নিয়ে এসেছিলেন, সেই রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত বা মুকুল রায় বিজেপি ছেড়ে চলে গেছেন। শুভেন্দু নিজে বিজেপিতে থাকবেন নাকি চলে যাবেন তা কেউ জানে না। তাই তার থেকে আসল বিজেপি কর্মীরা সার্টিফিকেট নেবে না। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Follow Us:
Download App:
  • android
  • ios