Asianet News BanglaAsianet News Bangla

Accident: পুজোর পর দিল্লি বেড়াতে গিয়ে মৃত্যু দুই বাঙালি পর্যটকের, শোকের ছায়া ডোমজুড়ে

পুজোর পর দিল্লি বেড়াতে গিয়ে মৃত্যু দুই বাঙালি পর্যটকের।  বেশ কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন, মৃত্যুর খবর চাউর হতেই ডোমজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

 

Two Bengali tourists died in a road accident while traveling to Delhi RTB
Author
Kolkata, First Published Oct 24, 2021, 5:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজোর পর দিল্লি (Delhi) বেড়াতে গিয়ে মৃত্যু দুই বাঙালি পর্যটকের (Bengali Tourist)। রবিবার দিল্লির যমুনা এক্সপ্রেস ওয়েতে দুর্ঘটনায় ডোমজুড়ের ২ পর্যটকের মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে (Hospital) ভর্তি আছেন। মৃত্যুর খবর চাউর হতেই ডোমজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন, By Election: 'আরও কাজ করতে চাই', গোসাবায় তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে বিধায়ক লাভলি মৈত্র

পরিবার সূত্রে খবর,  বৃহস্পতিবার ডোমজুড়ের দুটি পরিবারের মোট 8 জন সদস্য প্লেনে চেপে কলকাতা থেকে দিল্লিতে যায়। তাঁদের উদ্দেশ্য ছিল উত্তর ভারত ঘুরে দেখা। সেইমতো রবিবার সকালে দুটো গাড়িতে চেপে দিল্লি থেকে আগ্রার উদ্দেশ্যে রওনা দেয় ওই দুই পরিবার। রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি গাড়ি হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় গাড়িটিকে রাস্তার ধারে দাঁড় করিয়ে দেওয়া হয়। সেই সময় দুরন্ত গতিতে একটি গাড়ি দাঁড়িয়ে থাকা ওই গাড়িতে গিয়ে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির মধ্যে বসে থাকা ২ জন। আহতদের নিয়ে যাওয়া হয়েছে নয়টার গ্রেটার কৈলাস হাসপাতলে। মৃতদের মধ্যে আছেন স্বপন ভট্টাচার্য্য। বয়েস হয়েছিল ৫৬ বছর। জানা গিয়েছে, তিনি জগৎবল্লভপুর বড়গাছিয়া হাটাল হাই স্কুলের ইংরেজির শিক্ষক। অপর একজন হলেন স্বপন ভট্টাচার্য্যের বন্ধুর ছেলে। এদিন সকালে মৃত্যুর খবর বাড়িতে এলে কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের লোকেরা।  সকালেই মৃত শিক্ষকের আত্মীয়-পরিজন দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

আরও পড়ুন, Newtown Porn Case: দীর্ঘ ১০ মাস পর নিউটাউন পর্ণ কাণ্ডে পুলিশের জালে প্রধান অভিযুক্ত

প্রসঙ্গত, বাংলায় একের পর এক মৃত্যুর খবর এসেই চলেছে। একদিকে বাংলা থেকে উত্তরখন্ডে ট্রকিং গিয়ে অনেকেই ফেরেনি। নেই কোনও খবর। পুরোপুরি যোগযোগ বিচ্ছিন্ন হয়েছে। আর যাদেরকে পাওয়া গিয়েছে, তাঁদের মধ্যে দুই জন ছাড়া এখনও অবধি একাধিক বাঙালির মৃত্যু হয়েছে। মৃতদেহ উদ্ধার করে কয়েকহাজার ফিট উপর থেকে নীচে নামানো হয়েছে। দীর্ঘ দুই কোভিড বর্ষণ কাটিয়ে ভ্রমণ পিপাসু বাঙালি দুর্গা পুজোয় বেরিয়ে শেষ অবধি বাড়ি ফিরতে পারল না।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios