Asianet News BanglaAsianet News Bangla

By Election: 'আরও কাজ করতে চাই', গোসাবায় তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে বিধায়ক লাভলি মৈত্র

গোসাবায় তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডলের হয়ে প্রচারে এলেন অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র।   দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে প্রচারের পাশাপাশি গোসাবা বাজার এলাকায় একটি নির্বাচনী জনসভায় যোগ দেন লাভলি।  

 

MLA Lovely Maitra begins campaigning for TMC candidate  in by election at Gosaba RTB
Author
Kolkata, First Published Oct 24, 2021, 3:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গোসাবায় তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডলের (Gosaba TMC Candidate Subrata Mandol) হয়ে প্রচারে এলেন অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র (TMC MLA  Lovely Maitra) । রবিবার সকালে তিনি গদখালি থেকে লঞ্চে চেপে পৌঁছন গোসাবায়। দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে প্রচারের পাশাপাশি (Gosba Bazar) গোসাবা বাজার এলাকায় একটি নির্বাচনী জনসভায় যোগ দেন লাভলি ( Lovely Maitra)।  

আরও পড়ুন, Newtown Porn Case: দীর্ঘ ১০ মাস পর নিউটাউন পর্ণ কাণ্ডে পুলিশের জালে প্রধান অভিযুক্ত

উল্লেখ্য  ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। এবার গোসাবা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডল। এদিন তাঁর হয়ে প্রচারে এলেন অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র। এদিন বিধায়ককে ফুল ছুড়ে স্বাগত জানানো হয়েছে। রবিবার প্রচারে এসে তিনি বলেন, 'মুখ্যমন্ত্রী আপনাদের কথা ভেবে  প্রচুর প্রকল্প এনেছেন। মানুষ সাহায্য করতে আমরা কাজ করে চলেছি। আপনাদের জন্য আরও কাজ করতে চাই। তাই তৃণমূল কংগ্রেসকে ভোট দিন। আপনাদের জন্য আরও কাজ করতে চাই। ঘরের ছেলে সুব্রত মন্ডলকে জয়ী করুন।' বৃহস্পতিবার সকালেও গোসাবায় নদীপথে ভোট প্রচার শুরু করেন গোসাবা উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সুব্রত মন্ডল। এদিন সকালে গোসাবা খেয়া ঘাট থেকে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ভটভটিতে করেই বিভিন্ন দ্বীপে জনসংযোগ শুরু করেন সুব্রত। সঙ্গে ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শওকত মোল্লা।

 আরও পড়ুন, Kolkata Metro: ৩৭ তম জন্মদিনেই আজ থেকে বিদায় নিচ্ছে কলকাতার নন এসি মেট্রো রেক

উল্লেখ্য, শনিবার গোসাবা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডলের হয়ে প্রচারে ঝড় তোলেন  তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। একুশের নির্বাচনের বিপুল জয়ের প্রসঙ্গে টেনে নাম না করেই গেরুয়াশিবিরকে বহিরাগতর তকমা দিয়ে তিনি বলেছেন, বহিরাগতদের বাংলাছাড়া করেছে বাংলার মানুষ। গোসাবায় ভূমিপুত্রকে জয় করতে হবে। এই নির্বানে ৪-০ করতে হবে। চারটি আসনে গোসাবা যেন সর্বোচ্চ ব্যবধান দেয়, বলে চ্যালেঞ্জ ছোড়েন তিনি।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Follow Us:
Download App:
  • android
  • ios