Asianet News BanglaAsianet News Bangla

'প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে বিরোধিতা করার শাস্তি', বহিষ্কৃত হতেই বিস্ফোরক BJP নেতা

 বিজেপি নেতা বলরাম চক্রবর্তীকে বহিষ্কার করল গেরুয়া শিবির।বিজেপির দলীয় শৃঙ্খলা রক্ষা কমিটির সুপারিশে ও রাজ্য সভাপতির নির্দেশে উত্তর দিনাজপুর জেলার বিজেপি নেতা বলরাম চক্রবর্তীকে দল থেকে বহিষ্কার করল রাজ্য বিজেপি।

Uttar Dinajpur district BJP leader Balram Chakraborty has been expelled RTB
Author
Kolkata, First Published Aug 13, 2021, 5:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 বিজেপি নেতা বলরাম চক্রবর্তীকে বহিষ্কার করল গেরুয়া শিবির।বিজেপির দলীয় শৃঙ্খলা রক্ষা কমিটির সুপারিশে ও রাজ্য সভাপতির নির্দেশে উত্তর দিনাজপুর জেলার বিজেপি নেতা বলরাম চক্রবর্তীকে দল থেকে বহিষ্কার করল রাজ্য বিজেপি। প্রাক্তন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

আরও পড়ুন, ফের শহরে BJP কর্মীদের উপর হামলা, বেধড়ক মারধর-দোকান ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল
 উল্লেখ্য চলতি মাসের ৪ তারিখ দলীয় জেলা সভাপতি বাসুদেব সরকারের অপসারণ চেয়ে রায়গঞ্জের জেলা বিজেপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখান বলরাম চক্রবর্তী। বলরাম চক্রবর্তীর দাবী ছিল কোনও নিয়মনীতির তোয়াক্কা না করে বিধানসভা ভোটের আগে দলের সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী কে অপসারণ করে বাসুদেব সরকারকে সভাপতি করা হয়েছিল। তিনি দলের মধ্যে আলোচনা সাপেক্ষে সভাপতি গঠনের দাবী জানিয়েছিলেন। সেদিন ঘন্টা খানেক ধরে ওই বিক্ষোভ চলে। বিজেপি দলের বর্তমান জেলা সভাপতি সেদিন দপ্তরে না থাকায় কোনও অপ্রিতীকর পরিস্থিতি সৃষ্টি  হয়নি। জেলা সভাপতি বাসুদেব সরকার সেদিন জানিয়েছিল বলরামকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য শো কজ করা হয়েছে। এরপরেই এদিন বলরামকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন, 'মুখ্য়মন্ত্রীর পছন্দের শিল্প লালবাজারে', গ্রেফতারির পর চপ-মুড়ি পেয়ে চটলেন অগ্নিমিত্রা

 দল থেকে বহিষ্কার হওয়ার পর বলরাম চক্রবর্তী জানিয়েছেন, 'আমি এইমাত্র শুনলাম। আসলে বর্তমান জেলা সভাপতির কুকীর্তি ফাঁস হয়ে যাওয়ার ভয়। এবং প্রাক্তন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর অহংকারী মনোভাবের বিরোধিতা করায় যেভাবে বিশ্বজিৎ লাহিড়ীকে জেলা সভাপতি পদ থেকে সরানো হয়েছিল, ঠিক একই কারণেই  আমাকে দল থেকে সরিয়ে দেওয়া হল। তাঁর আরও অভিযোগ বর্তমান জেলা সভাপতি বাসুদেব সরকার দলীয় জেলা কার্যালয়ের ভিতরেই মহিলা নিয়ে কুকীর্তি করে চলেছেন। অযোগ্য অবৈধ এই জেলা সভাপতির প্রতিবাদ করায় তাকে দল থেকে বহিষ্কার করা হল। এভাবে দল চলতে থাকলে আগামীতে উত্তর দিনাজপুর জেলার বহু বিজেপি নেতা কর্মী পদত্যাগ করবেন বলে দাবি করেছেন বহিস্কৃত বিজেপির জেলা নেতা বলরাম চক্রবর্তী। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Uttar Dinajpur district BJP leader Balram Chakraborty has been expelled RTB

Uttar Dinajpur district BJP leader Balram Chakraborty has been expelled RTB

 

Follow Us:
Download App:
  • android
  • ios