বিছানায় ফেলে গলা জাপটে গাঢ় চুম্বন, ঐন্দ্রিলার জন্মদিনে আদরে ভরিয়ে দিলেন অঙ্কুশ

Mar 31 2022, 12:25 PM IST

পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি।  টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা । টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের আজ জন্মদিন। ২৭-শে পা দিলেন ঐন্দ্রিলা সেন। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেলিব্রেশনে মত্ত টলিপাড়ার এই হট কাপল। টলিপাড়ার সুপার কিউট জুটির মধ্যে সবার প্রথমেই আসে অঙ্কুশ  হাজরা ও ঐন্দ্রিলা সেনের নাম। তাদের মধ্যে সবসময়েই যেন ঝগড়া লেগেই রয়েছে। এমনকী জন্মদিনের দিনও  বাদ যায় না। জন্মদিনের দিন  এমনভাবে কেউ আদুরে শুভেচ্ছা জানাতে পারে, তা মনে হয় স্বপ্নেও ভাবতে পারে না কেউ। প্রেমিকার জন্মদিনের দিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন, যা দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

বুকে টেনে নিয়ে আদর থেকে চুম্বন, এটাই যে স্ত্রীকে শেষ স্পর্শ তা কি টের পেয়েছিলেন অভিষেক

Mar 30 2022, 02:08 PM IST

চোখে বাঁধা কাপড়, তাতেও বুঝতে পেরেছিলেন  এটাই তার স্বামী অভিষেক চট্টোপাধ্যায়। চোখ বাধা অবস্থাতেই অভিষেকের গালে চুম্বন করেছিলেন স্ত্রী সংযুক্তা। স্টার জলসার ইসমার্ট জোড়ি-র সেটে শেষবারের মতো একে অপরকে ভালবাসা-আদরে ভরিয়ে দিয়েছেন এই জুটি।সেদিন কি ভেবেছিলেন এটাই তার স্বামী অভিষেককে শেষ আদর। কেউই ভাবতে পারেননি এটাই তাদের শেষ দেখা। ২৩ মার্চ শুটিংই যে অভিষেকের জীবনের শেষ শুটিং হতে চলেছে তা হয়তো কারোরই জানা ছিল না। দিন কয়েক ধরেই অসুস্থ ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। কয়েকদিন ধরেই শরীর ভাল যাচ্ছিল না অভিষেকের। ২৩ মার্চ রিয়্যালিটি শো-তে শ্যুট চলাকলীন অসুস্থ হয়ে পড়েন অভিষেক চট্টোপাধ্যায়। সেই সময়ও তার সঙ্গী ছিলেন স্ত্রী সংযুক্তা। সম্প্রতি অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ শুটের ঝলক প্রকাশ্যে এল, যা দেখে চোখ ভিজেছে ভক্তদের।

ঠোঁটে ঠোঁট লাগিয়ে প্রিয়ঙ্কাকে গাঢ় চুম্বন নিকের, ভাইরাল ভিডিওতে বেবি জোনাসকে খুঁজল নেটপাড়া

Mar 20 2022, 10:00 AM IST

চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মেয়ে হওয়ার পরই এটাই প্রথম হোলি নিয়াাঙ্কার। দেশের বাইরে থাকলেও সমস্ত  রিচুয়ালই পালন করে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। লস অ্যাঞ্জেলসের বাড়িতে দোল খেলায় মেতেছিলেন তারা। রং খেলার ছবি ও  ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। যেখানে চরম ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে নিক ও প্রিয়ঙ্কাকে। যেখানে দেখা গেছে রং মেখে বউকে দোলের (Holi 2022) শুভেচ্ছা জানিয়েছেন নিক। তারপর শুরু হয় চুমু খাওয়ার পালা। গালে গালে রং ঘষে নিয়ে চুমুতে ভরিয়ে দেন প্রিয়ঙ্কাকে। তবে নিক-প্রিয়ঙ্কার রোম্যান্সে নেটপাড়া মজলেও নেটিজেনরা মুখিয়ে ছিলেন বেবি জোনাসকে দেখতে।
 

সারা শরীরে উষ্ণ চুম্বন, 'লেসবিয়ান' নয়নার অর্ধনগ্ন শরীরের নেশায় পাগল ভক্তরা

Feb 26 2022, 04:49 PM IST

 পরিচালক রামগোপাল বর্মার 'খাত্রা: ডেঞ্জারাস'-এর ট্রেলারেই ঝড় তুলেছিলেন নয়না গঙ্গোপাধ্যায়। ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম ড্রামা এটি। যেখানে লেসবিয়ানের চরিত্রে দেখা যাচ্ছে চরিত্রহীন নায়িকাকে। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন থেকে,অর্ধনগ্ন অবস্থায় শরীরী ঘনিষ্ঠতা, প্রচন্ড সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন নয়না  (Naina Ganguly) । এবং তারপর থেকে অনেকেই সমকামী ভাবতেও শুরু করেছিলেন নয়নাকে। লেসবিয়ান ক্রাইম ড্রামায় প্রতিটি পরতে পরতে চমক রয়েছে। রামগোপাল বর্মার 'খাত্রা: ডেঞ্জারাস'- (khatra Dangerous) ছবিতে এতটাই বোল্ড দৃশ্য  রয়েছে যার ঝলক দেখেই নাজেহাল অবস্থা ভক্তদের। সেন্সর বোর্ডেরও ছাড়পত্র পেয়েছে এই ছবি। সেন্সর বোর্ডের অনুমতিতে 'এ' সার্টিফিকেট পেয়েছে এই ছবি।  এই লেসবিয়ান ড্রামা যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে যাবে তা ভাবতেই পারেননি পরিচালক রামগোপাল ভার্মা। এটিই ভারতের প্রথম লেসবিয়ান ছবি যেটা এ সার্চিফিকেট পেয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ৮ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

অঙ্কুশের জন্মদিনে আদুরে চুম্বন, ভ্যালেন্টাইন্স ডে-তে ভালবাসা মাখা পোস্ট ঐন্দ্রিলার

Feb 14 2022, 12:54 PM IST

 ভ্যালেন্টাইন্স ডে-র দিনটা যেন একটু বেশি স্পেশ্যাল অঙ্কুশ ও ঐন্দ্রিলার। কারণটা সকলেই জানা। টলি অভিনেতা অঙ্কুশের আজ জন্মদিন। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। জোড়া সেলিব্রেশনে মত্ত টলিপাড়ার এই হট কাপল। প্রেমিক অঙ্কুশের জন্মদিনে মধ্যরাতে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভালবাসা মাখানো পোস্ট শেয়ার করেছেন ঐন্দ্রিলা সেন। প্রেমিকের জন্মদিনেই ভালবাসা উজাড় করে দিয়ে পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা। টলি নায়িকার পোস্টেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

'গেহরাইয়া'র চুমু বিতর্কের মধ্যে রণবীরকে ঠোঁটঠাসা চুম্বন দীপিকার, চর্চা তুঙ্গে নেটপাড়ায়

Feb 12 2022, 10:42 AM IST

প্রেমের সপ্তাহেই গাঢ় প্রেমে ডুব দিলেন রণবীর ও দীপিকা । স্বামী রণবীর সিংহর  (Ranveer Singh) সঙ্গে চুমু খেয়ে শোরগোল ফেলে দিলেন দীপিকা পাড়ুকোন  (Deepika Padukone) । এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন  দীপিকা  ও রণবীর। দীপিকার চুম্বন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে। এই জল্পনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করেছেন রণবীর । যেখানে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একে  অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হয়েছেন  (Ranveer Singh) রণবীর ও দীপিকা ।  একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন বলিউডের হট কাপল। এখানেই শেষ নয় মাঝসমুদ্রে ঘনিষ্ঠ লিপলকের ছবি শেয়ার করে রোম্যান্টিক পোজ দিয়েছেন দীপবীবর। 'গেহরাইয়া'- ছবির প্রেমের গান 'ডুবে'-র সঙ্গে রোম্যান্সে ধরা দিয়েছেন বলি অভিনেতা। এর পাশাপাশি ছবিতে স্ত্রীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর। চুম্বন বিতর্কের মধ্যে চুমুর ছবি পোস্ট করে ফের শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ও দীপিকা পাড়ুকোন। 

Jacqueline-Sukesh: জাপটে ধরে চুম্বন, জ্যাকলিনের সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে গোপন কথা ফাঁস করলেন কনম্যান সুকেশ

Feb 05 2022, 01:33 PM IST

জ্যাকলিন ফার্নান্ডেজকে  নিয়ে সরগরম বি-টাউন । প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। জ্যাকলিনের গলায় স্পষ্ট লাভ বাইটসকেও সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার মুখ খুললেন কনম্যান সুকেশ। জেল থেকে নিজের হাতে লেখা একটি নোট প্রকশ করেন তিনি। সুকেশ জানান, বলি নায়িকা সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, শুধু তাই নয়, এই সম্পর্ক ছিল ভালবাসার। দুজনের এই সম্পর্কের মধ্যে কোনো আর্থিক  সম্পর্র ছিল না। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।