মাথা ভর্তি সিঁদুর, ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, পাত্র টলিপাড়ার পরিচিত মুখ

Apr 06 2022, 02:51 PM IST

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী।  রিল ভিডিওতে নববধূর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওতে জ্বলজ্বল করছে সিঁথির সিঁদুর, হাতে শাখা-পলা, লাল বেনারসি শাড়ি, মাথায় মুকুট, একেবারে যেন নতুন কনে। পাত্রও সকলের খুব পরিচিত। টলি অভিনেতা ওম শাহানির সঙ্গে সাতাপাকে বাঁধা পড়তে চলেছেন শ্রাবন্তী, তার ঝলকও ধরা পড়ল রিল ভিডিওতে।

ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে অন্তঃসত্ত্বা পরীমণি, তড়িঘড়ি ভর্তি হাসপাতালে, কেমন আছে হবু সন্তান

Mar 29 2022, 09:49 AM IST

 ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে সর্বদাই চর্চা চলেই আসছে। অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসার পর থেকে যেন সর্বদাই নেটিজেনদের চর্চায় রয়েছেন  পরীমণি। সম্প্রতি ঢাকার এক বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে পরীমণিকে। হঠাৎ কী হল হবু মায়ের, তা নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা। পরীমণির সোশ্যাল মিডিয়া পোস্টেই দেখা গেছে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন পরীমণি। যার ক্যাপশনে লেখা অ্যান অ্যাক্সিডেন্ট।  তবে ঠিক কীভাবে এমনটা হল, তা জানতেই মুখিয়ে রয়েছেন ফ্যানেরা। পরীমণির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, নায়িকার হিমোগ্লোবিন লেভেল প্রচন্ড লো এবং ব্লাড প্রেশারও অনেকটাই কম। সেই কারণেই মাথা ঘুরে পড়ে গিয়েছিল। আপাতত হাসপাতালে ভর্তি হয়ে স্যালাইন চলছে। আপাতত অভিনেত্রীর হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনেই প্রচন্ড উদ্বিগ্ন নেটিজেনরা।

গুরুতর চোট, ফের হাসপাতালে ভর্তি রণদীপ হুডা, বড় অস্ত্রোপচার হবে শীঘ্রই

Mar 02 2022, 11:22 PM IST

ফের হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। কিছুদিন আগে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। ইন্সপেক্টর অবিনাশ নামে এক ওয়েব সিরিজের শুটিং চলাকালীন গুরুতর চোট পান অভিনেতা। এতটাই চোট গুরুতর ছিল যে তখনই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল রণদ্বীপকে। চোট লাগার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেন। দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেন। এবার খানিকটা সুস্থ হতেই অস্ত্রোপচার করাতে হবে রণদীপকে (Randeep Hooda)। সূত্রের খবর, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে হাঁটুতে অস্ত্রোপচার করা হবে  অভিনেতার। ইতিমধ্যেই হাসপাতালেই ভর্তি হয়ে গিয়েছেন অভিনেতা। ওয়েব সিরিজের সহ অভিনেতা অমিত সিলাইয়ের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করছিলেন রণদীপ (Randeep Hooda)। সেই সময়েই গুরুতর চোট পান অভিনেতা।