বুক খোলা জ্যাকেটে চুঁইয়ে পড়ছে উষ্ণতা , কালো অন্তর্বাসে 'হটনেস অ্যালার্ট' বঙ্গতনয়ার

  • বিয়ের রেশ কাটতে না কাটতেই বোল্ড লুকে ভাইরাল সন্দীপ্তা
  • সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া
  • জ্যাকেটের ভিতর দিয়ে বেরিয়ে আসছে কালো অন্তর্বাস
  • মোহময়ীর সেক্সি লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী

Asianet News Bangla | Published : Jan 20, 2021 3:30 AM IST / Updated: Jan 20 2021, 04:04 PM IST

টলিপাড়ায় চলছে বিয়ের সানাই । সদ্যই বিয়ের মরশুমে মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন টলি কুইন সন্দীপ্তা। ভারতীয় হোক কিংবা পশ্চিমী অথবা ফিউশন কনের পাশে তিনি যেন আলাদা করে নজর কেড়েছে। সদ্যই সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায়। তাদের বিয়ের জমকালো আসরেই ফ্যাশন ডিভা সন্দীপ্তার স্টাইল স্টেটমেন্ট আলাদা করে নজর কেড়েছে।

 

 

 

 

বিয়ের রেশ কাটতে না কাটতেই বোল্ড লুকে ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন সন্দীপ্তা। জ্যাকেটের ভিতর দিয়ে বেরিয়ে আসছে কালো অন্তর্বাস। মোহময়ীর সেক্সি লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই হট অবতারের ছবি।

 

 

 

শীতের মরশুম মানেই যেন বাতাসে প্রেমের আভাস। এবং সেই মরশুমকেই পুরোপুরি উপভোগ করছেন টলি ক্যুইন সন্দীপ্তা সেন। টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে খোলা চুলের হট অবতারে ছবি পোস্ট করেই রাতারাতি পেজ থ্রি-র শিরোনামে চলে এসেছেন বঙ্গতনয়া। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে লাস্যময়ীর এই ছবি।

 

 

টলিপাড়ার অন্দরে কান পাতলেই  রাহুল ও সন্দীপ্তা নিয়ে কানাঘুষো শোনাই যায়। যদিও নিজেদের এই সম্পর্ককে খাটি বন্ধুত্ব ছাড়া আর অন্য কোনও কিছু মানতে নারাজ তারা। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডি, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন।
 

Share this article
click me!