বস্ত্রহীন উন্মুক্ত শরীর, টপলেসে মুহূর্তে ভক্তদের পাগল করে দিলেন উরফি জাভেদ

কোনওভাবেই যেন তিনি থামবেন না, কিংবা তাকে যে থামানো যাবে না, কারণ  তিনি হলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। লাইমলাইটে থাকতে ঠিক যা যা করণীয়, তার কোনও কিছুই তিনি বাদ রাখতে রাজি নন। প্রতিটা মুহূর্তে নিমেষে শরীরী জাদুতে ভক্তদের ঘায়েল করতে তার জুড়ি মেলা ভার। তবে এবার যে কান্ডটা ঘটালেন তা যেন  তার সমস্ত পুরোনো রেকর্ডকে ভেঙে চুরমার করে দিয়েছে। কী এমন করলেন উরফি জাভেদ। সম্প্রতি ভাইরাল হওয়া রিল ভিডিও নিয়ে তাপমাত্রার পারদ তুঙ্গে নেটদুনিয়ায়। নীল রঙের লং স্কার্ট পরে হেঁটে চলেছেন উরফি। শরীরের উর্ধ্বাংশে সুতোর লেশমাত্রও নেই। খোলা চুলে উরফির অর্ধনগ্ন শরীর দেখেই ঘাম ঝরছে ভক্তদের। 

Riya Das | Published : Feb 27, 2022 11:32 AM IST / Updated: Feb 27 2022, 05:09 PM IST

কোনওভাবেই যেন তিনি থামবেন না, কিংবা তাকে যে থামানো যাবে না, কারণ  তিনি হলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। লাইমলাইটে থাকতে ঠিক যা যা করণীয়, তার কোনও কিছুই তিনি বাদ রাখতে রাজি নন। প্রতিটা মুহূর্তে নিমেষে শরীরী জাদুতে ভক্তদের ঘায়েল করতে তার জুড়ি মেলা ভার। তবে এবার যে কান্ডটা ঘটালেন তা যেন  তার সমস্ত পুরোনো রেকর্ডকে ভেঙে চুরমার করে দিয়েছে। কী এমন করলেন উরফি জাভেদ।

সম্প্রতি ভাইরাল হওয়া রিল ভিডিও নিয়ে তাপমাত্রার পারদ তুঙ্গে নেটদুনিয়ায়। নীল রঙের লং স্কার্ট পরে হেঁটে চলেছেন উরফি। শরীরের উর্ধ্বাংশে সুতোর লেশমাত্রও নেই। খোলা চুলে উরফির অর্ধনগ্ন শরীর দেখেই ঘাম ঝরছে ভক্তদের। তবে ভিডিওর শেষেই টুইস্ট দিয়েছেন উরফি (Urfi Javed)। উন্মুক্ত পিঠ, কোমরের ভাজে ঝড় তুললেও অন ক্যামেরায় ফিরে চমকে দিয়েছেন ভক্তদের। ফ্ল্যাট অ্যাবস, মারকাটারি চাবুক ফিগারে পাগল হয়েছেন ভক্তরা। দেখে নিন ভিডিওটি, 

 

 

আরও পড়ুন-লো নেক ক্রপ টপে উথলে উঠছে বিভাজিকা, ডুবন্ত সূর্যের আভায় শরীরী মোচড় জাহ্নবীর

আরও পড়ুন-স্পোর্টস ব্রা পরেই এলোমেলো চুলে রাস্তায় বেরোলেন মালাইকা, হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-দীর্ঘদিনের সহবাস সঙ্গী রণবীরকে কবে বিয়ে করছেন, পাল্টা জবাবে এ কী বললেন 'গাঙ্গু'

 

উরফির এই টপলেস ভিডিও প্রকাশ্যে আসতেই কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন, উরফি নাকি তাদেরকে ধোকা দিয়েছে। কেউ কেউ আবার উরফির শরীরী আগুনে পুড়ে ছাই হয়েছে। হট সেনসেশনের বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। এবার যেন সবকিছুর উর্ধ্বে চলে গেলেন উরফি জাভেদ উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির । উরফির এই উদ্ভট সাজগোজ দেখে হতবাক হয়েছে নেটিজেনরা। একের পর একে নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ। 

Share this article
click me!