চুঁচুড়ার ছোট্ট তিতলির কাতর আর্তনাদ, 'বাবাকে বাঁচাও', ভিডিও দেখেই তড়িঘড়ি তৎপর দেব

  • মাধে মধ্যেই মিলছে দেবদর্শণ
  • কখনও অক্সিজেন, কখনও বেড
  • দেবের কাছে সাহায্য চেয়ে মিলছে উত্তর
  • এবার এক সন্তানের আর্জিতে বাবাকে বাঁচাতে হাজির দেব

Jayita Chandra | Published : May 17, 2021 3:41 AM IST / Updated: May 17 2021, 09:24 AM IST

করোনা পরিস্থিতিতে বরাবরই তৎপর থেকেছেন দেব। সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। সোশ্যাল মিডিয়ার ব্যবহারেই হোক বা সাংসদ হিসেবেন, নিজের এলাকাসহ আরও অন্যান্য জায়গায় পৌঁছে গিয়েছে তাঁর এই সাহায্য। করোনায় প্রত্যহ বাড়ছে আক্রান্তের সংখ্যা। বাংলায় গড়ে প্রতিদিন ১৯ হাজার করে করোনা রোগী মিলছে। আর এই বিপুল সংখ্যক রোগীদের পরিষেবা দেওয়ার জন্য যথেষ্ট ব্যবস্থা নেই কোনও হাসপাতাল বা নার্সিংহোমে। যার ফলে খুব জটিল সমস্যা না হলে সরকারী নির্দেশিকা মেনে বাড়িতেই চলবে চিকিৎসা। এমনটাই জানানো হচ্ছে।

আরও পড়ুন- 'Covid' পজিটিভ রাজ, বেমালুম ভুলে গিয়ে ঠোঁটে সটান চু্ম্বন শিল্পার, নায়িকার কীর্তিতে শোরগোল 

এই পরিস্থিতিতেই তাই ঘরেই করোনার সঙ্গে যুদ্ধ ছআআছঅছেন চুঁচুড়ার এক ভদ্রলোক। ক্রমেই ঘটছে অবস্থার অবনতী। সবটা বুঝে দেরি না করেই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ তাঁর কন্যা। চুঁচুড়া নারী শিক্ষা মন্দিরের ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর কাতর আর্তি, আমার বাবাকে একটু বাঁচাবে, বাবা ছাড়া তার আর কেউ নেই। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ে। যার পৌঁছে যায় দেবের কাছেও।

 


নিলোজিৎ গায়েন নামক এক ব্যক্তি এই ভিডিও শেয়ার করেন। দেব তাঁকে ধন্যবাদ জানিয়ে, জানান, ইতিমধ্যেই তাঁর টিম যোগাযোগ করছে সেই শিশু তিতলির পরিবারের সঙ্গে। মিলছে না ওষুধ, মিলছে না প্রয়োজনীয় খাবারটুকু। তবে এবার এই পরিবারের পাশে দেব সহায়। 

Share this article
click me!