Trina Saha: নীল পোশাকে উঁকি মারছে ক্লিভেজ, বডিহাগিং আউটফিটে ভাইরাল তৃণার হট লুক

হট অবতারে দর্শকদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত টলি অভিনেত্রী তৃণা। সদ্য হট ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে এসেছেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jul 10, 2023 8:46 AM IST

110

সদ্য নীল পোশাকে দেখা গেল তৃণাকে। নীল রঙের শর্ট ড্রেস পরেছেন নায়িকা। ডিপ কাট ড্রেসে উঁকি মারছে ক্লিভেজ, বডিহাগিং আউটফিটে ভাইরাল তৃণার হট লুক। ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে ছবি।

210

সদ্য নীল রঙের শর্ট ড্রেসে দেখা গেল তৃণাকে। ডিপ কাট এই ড্রেসে বেশ হট লাগছিল নায়িকাকে। চোখে ছিল নীল রঙের শ্যাডো। ঠোঁটে নিউড রঙের লিপস্টিক। কানে মানানসই দুল। আর পায়ে ম্যাচিং জুতো।

310

এমন হট লুকে ফোটোশ্যুট করেন বাঙালি অভিনেত্রী তৃণা সাহা। আর ক্যাপশনে লেখেন, নীল হল আমার প্রিয়। এই ক্যাপশন নজর কেড়েছে সকলের। ডবল মিনিং রয়েছে ক্যাপশনে। এই ক্যাপশনে নীল রঙের কথা বলতে চেয়েছেন নাকি স্বামী নীলের কথা বলতে চেয়েছেন তা গুলিয়ে গিয়েছে সকলের।

410

সে যাই হোক, এমন একাধিক বার তৃণার হট লুক সকলের চোখে ধরা পড়েছে ভক্তদের নজরে। বহুবার মারকাটারি ফিগারে বোল্ড অবতরে মাঝে মধ্যে দেখা যায় তৃণাকে। তাঁর রূপের জাদুতে মুগ্ধ সকলে।

510

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে প্রায়শই খবরে আসেন তৃণা। ছবিতে তাঁর শরীরী উষ্ণতায় আগুন ধরল সোশ্যাল মিডিয়ায়। তাঁর হট ছবি দেখে ফের একবার মুগ্ধ হলেন ভক্তরা।

610

তবে এই প্রথম নয়। প্রায়শই এমন হট অবতারে দেখা যায় তৃণা কে। কদিন আগে সবুজ ব্যাকগ্রাউন্টে বান্ধবীর সঙ্গে ফোটোশ্যুট করান। পরনে ছিল বেগুনি শর্ট ড্রেস। সেবার ছাতা নিয়ে পোজ দেন তিনি।

710

শর্ট ড্রেসের সঙ্গে পরেছিলেন স্নিকার্স। তাঁর বান্ধবীও পরেছিলেন একই ধরনের পোশাক। মুখে ছিল মানানসই মেকআপ। এই ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে বেশ হট দেখাচ্ছিল নায়িকাকে। সবুজ প্রকৃতির মাঝে ছবি তুলেছিলেন তৃণা।

810

এদিকে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত নায়িকা। ছোট পর্দার তিনি বেশ পরিচিত মুখ। সকলের কাছে তিনি প্রিয় গুনগুন। খড়কুঁটো সিরিয়ালে গুনগুন চরিত্রে বেশ খ্যাতি পেয়েছিলেন তৃণা। বর্তমানে একাধিক প্রোজেক্টে কাজ করে চলেছেন।

910

এদিকে কদিন আগে নীলের জন্মদিনে খবরে আসেন তৃণা। একটি অসাধারণ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান তৃণা। নীলের জন্মদিন উপলক্ষ্যে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি বিশেষ ছবি দিয়েছেন।

1010

ছবিতে জলের মধ্যে দেখা যাচ্ছে দুজনকে। জলের মধ্যে পোজ গিয়েছেন দুজন। জলের মধ্যে একে অপরের দিকে তাকিয়ে। তৃণার পরনে গোলাপী পোশাক। এভাবে পুল পার্টির ছবি পোস্ট করে লিখেছেন, শুভ জন্মদিন। ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। যাতে সকলের নজর কেড়েছিলেন তৃণা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos