বেরিয়ে রয়েছে বক্ষের খাঁজ, বিকিনির হট অবতারে সেক্সি পোজে ঘুম কাড়লেন অনন্যা পান্ডে

২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। দেখতে দেখতে ৪ বছর হয়ে গেল বলিউডে পা রেখেছেন চাঙ্কি কন্যা। তবে যতটা না অভিনয়ে সুনাম অর্জন করেছেন তার চেয়ে সেক্সি ফিগারের জন্য সমালোচিত হয়েছেন অনন্যা।

 

Web Desk - ANB | Published : Nov 20, 2022 2:22 AM IST

110

চাঙ্কি পান্ডের মেয়ে সর্বদাই থাকেন খবরের শিরোনামে। বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে।

210

 বি-টাউনের কিউট এবং হটনেসের তকমাও রয়েছে অনন্যার। ২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। দেখতে দেখতে ৪ বছর হয়ে গেল বলিউডে পা রেখেছেন চাঙ্কি কন্যা। তবে যতটা না অভিনয়ে সুনাম অর্জন করেছেন তার চেয়ে সেক্সি ফিগারের জন্য সমালোচিত হয়েছেন অনন্যা।

310

বলিউডে ৪ বছর কাটালেও এখনও পর্যন্ত পর্দায় কোনও ছাপ রাখতে পারেন না। হিটের চেয়ে ফ্লপের সংখ্যাটাই বেশি রয়েছে অনন্যার ঝুলিতে। তবে স্টারকিড হওয়ার কারণে সর্বদাই চর্চা চলছে অনন্যাকে নিয়ে। বিশেষত পোশাকের জন্য সকলের নজর কাড়ছেন অনন্যা পান্ডে।
 

410

 সম্প্রতি লেটেস্ট ফটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন অনন্যা পান্ডে। চাঙ্কি কন্যার সেক্সি আদায় ঘুম উড়েছে ভক্তদের। তবে কিছু মানুষ যেমন অনন্যার ফিগারের প্রশংসা করছেন, অন্যদিকে  কিছু লোক মজা করা থেকে বিরত থাকছেন না। অভিনেত্রীর ছবিতে হামেশাই বয়ে যায় ট্রোলের বন্যা।


 

510


অনন্যা পান্ডে ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা কিডসের মধ্যে অন্যতম। অভিনয়ে কোনও ছাপ না রাখলেও তিনি অবশ্যই তার ফ্যাশন সেন্স দিয়ে মানুষকে মুগ্ধ করেছেন। সম্প্রতি  বিকিনি শ্যুট করে সবাইকে চমকে দিয়েছেন অনন্যা। অনন্যা প্রায়শই তার মেদহীন চেহারা দিয়ে নেটিজেনদের চমকে দেয়। এবারও তেমনটাই করেছেন। য দেখার পর থেকেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। 

610

বলি অভিনেত্রী অনন্যা পান্ডেকে নিয়ে উত্তেজনার শেষ নেই নেটমাধ্যমে। রাজকীয় বিকিনি অবতারে শরীরে  কার্ভগুলিক ফ্লন্টস করতে সিদ্ধহস্ত অনন্যা পান্ডে। অনন্যার ফিগার বিকিনির জন্য একদম পারফেক্ট। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে একাধিকবার বিকিনি ছবিতে ঝড় তুলেছেন অনন্যা পান্ডে।

710

আর পাঁচজন স্টারকিডদের মতো সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বিশেষ করে 'গেহরাইয়া'-র ছবির প্রোমোশন থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন অনন্যা পান্ডে। একের পর এক হট পোশাকে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। তবে অভিনয়ের জন্য এখনও সেভাবে নজর কাড়তে পারেননি অনন্যা পান্ডে।

810

নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অনন্যা পান্ডে।  নতুন ফটোশ্যুটে হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অনন্যা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভক্তদের ধরে রাখতে প্রতিনিয়তই ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অনন্যা। এবারও তার অন্যথা হল না।

910

লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন অনন্যা পান্ডে।  অনাবৃত উরুতে জ্বলছে আগুন। বুকের খাঁজে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। একাধিক কিলার পোজে ছবি পোস্ট করে পুরুষদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন অনন্যা পান্ডে। 'লাইগার' নায়িকার হট অবতারে মুগ্ধ অনুরাগীরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

1010

২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। তারপর থেকে বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছেন অনন্যা পান্ডে।  শেষবারের মতো   'লাইগার ' ছবিতেই দেখা গেছে অনন্যাকে। তবে ছবিটি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারিনি। অনন্যাকে শীঘ্রই সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবের সাথে দেখা যাবে। এছাড়াও অনন্যাকে 'ড্রিম গার্ল 2'-এ আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যাবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos