কীভাবে মৃত্যু হবে তা অনুমান করা সম্ভব, রাশি অনুযায়ী জেনে নিন জ্যোতিষশাস্ত্রের মত

মৃত্যু বলতে জীবনের সমাপ্তি বুঝায়। জীববিজ্ঞানের ভাষায় প্রাণ আছে এমন কোন জৈব পদার্থের বা জীবের জীবনের সমাপ্তিকে মৃত্যু বলে। অন্য কথায়,  যখন প্রানীর সকল শারিরীক কর্মকাণ্ড যেমন শ্বসন, খাদ্য গ্রহণ, পরিচলন, ইত্যাদি থেমে যায় তখন তাকে মৃত বলা হয়। আমাদের জীবনের চূড়ান্ততম সত্যি হল মৃত্যু। জীবনে আর কিছু ঘটুক বা না ঘটুক, জন্ম যখন হয়েছে তখন মৃত্যু অবশ্যম্ভাবী। কথায় আছে জন্ম, মৃত্য়ু এগুলি নির্ধারিত থাকে। আর এর মধ্যে মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক হবে তা অনুমান করা সম্ভব। রাশিচক্রের উপর নজর রেখে মত্যু সম্বন্ধে কিছুটা ধারণা করা সম্ভব। জেনে নেওয়া যাক এই বিষয়ে জ্যোতিষশাস্ত্রের ধারণা-

deblina dey | Published : May 19, 2020 6:49 AM IST

112
কীভাবে মৃত্যু হবে তা অনুমান করা সম্ভব, রাশি অনুযায়ী জেনে নিন জ্যোতিষশাস্ত্রের মত

মেষ- এই রাশির মৃত্যু ঘরে আগুন লেগে হতে পারে। তাই বাড়িতে বা কর্মক্ষেত্রে অগ্নি নির্বাপণ ব্যবস্থা ঠিক আছে কি না, সেদিকে নজর রাখুন। আগুন থেকে দূরে থাকুন।

212

বৃষ-  এই রাশির মৃত্যুর কারণ হতে পারে বিমান দুর্ঘটনা। তবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও এরা অন্যদের সাহায্য করতে পিছপা হবেন না। এরা খুব সাহসী।

312

মিথুন-  এই রাশি জীবনে অদ্ভুত কিছু ঘটনা ঘটার সম্ভাবানা থাকে। এদের মৃত্যু অস্বাভাবিক হওয়ার সম্ভানাই বেশি। তাই আপনার ক্ষতি করতে পারে এমন মানুষের থেকে দূরে থাকুন।
 

412

কর্কট-  এই রাশির বিশ্বাসভাজন কোনও ব্যক্তি মৃত্যুর কারণ হতে পারে। এরা যাকে খুব বিশ্বাস করেন, আড়ালে সেই এদের সঙ্গে শত্রুতা করে। 

512

সিংহ-  এই রাশির মৃত্যুও অস্বাভাবিক হওয়ার আশঙ্কা রয়েছে। তবে এদের বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে বা বাজ পড়ে মত্যু হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

612

কন্যা- এই রাশির মৃত্যু কোনও পশুর আক্রমণের ফলে হতে পারে। রাশিচক্র অনুযায়ী এই রাশি পশুপ্রেমী। তাই পোষ্য হলেও এদের প্রতি সতর্ক থাকুন।

712

তুলা-  এই রাশির মৃত্যু হবে দুর্ঘটনাজনিত কারণে। কোনও জায়গায় ঘুরতে গিয়ে বা আটকে পড়ে মৃত্যু হওয়ার সম্ভাবনা বেশি।

812

বৃশ্চিক- এই রাশি অত্যন্ত কল্পনাপ্রবণ। জ্যোতিষশাস্ত্র মতে এদের  মৃত্যুর কারণ হতে পারে আত্মহত্যা। তাই এই রাশির মনোবল আরও বাড়ানো উচিত। অল্পতেই ভেঙ্গে পড়বেন না।

912

ধনু- এই রাশি দীর্ঘদিন ধরে রোগে ভুগে অসুস্থতার কারণে মত্যু হওয়ার সম্ভাবনা বেশি। কোনও প্রাণঘাতী অসুখ আপনার জীবন কেড়ে নেবে। তাই স্বাস্থ্য়ের প্রতি নজর রাখুন।

1012

মকর- এই রাশির মৃত্যুর কারণ হতে পারে হৃদরোগ সংসক্রান্ত কোনও সমস্যা বা শ্বাসরোধ। তাই এখন থেকেই চিকিৎসকের পরামর্শ নিয়ে সুস্থ জীবন যাপন করুন।

1112

কুম্ভ- এই রাশির মৃত্যু হবে হঠাৎ করেই। জ্যোতিষশাস্ত্রের মতে ঘুমের মধ্যেই মৃত্যুর সম্ভাবনা বেশি। তাই আপনি যে ভাবে জীবনটাকে উপভোগ করছেন তেমন ভাবেই খুসিথেই থাকুন।

1212


মীন- এই রাশির মৃত্যুর কারণ হতে দীর্ঘদিন রোগশয্যায় থেকে। বার্ধক্যজনিত রোগের ফলেই মৃত্যু ঘনিয়ে আসবে আপনার জীবনে। যা খুবই স্বাভাবিক প্রতিটি মানুষের জীবনেই হয়ে থাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos