নগ্ন করে ছবি আপলোড পর্ন সাইডে, লাগাতার ধর্ষণের হুমকি প্রত্যুষাকে, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত

একটানা একবছর ধরেই ধর্ষণের হুমকি পাচ্ছিলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল। অভিনেত্রীর ছবি  নগ্ন করে তা পর্ন সাইটে ছড়িয়ে দেওয়া হয়েছিল। এমনকী সোশ্যাল মিডিয়ায় বারংবার তাকে ব্ল্যাকমেল করা হচ্ছিল।  লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়ে দিয়েছে সাইবার সেল। শেষমেষ সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতেই নড়েচড়ে বসেছিল পুলিশ প্রশাসন। এবার টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল অভিযুক্তকে। শেষমেষ পুলিশের জালে ধরা পড়লো ঐশিক মজুমদার।
 

Riya Das | Published : Jul 23, 2021 7:12 AM IST

111
নগ্ন করে ছবি আপলোড পর্ন সাইডে, লাগাতার ধর্ষণের হুমকি  প্রত্যুষাকে, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত

অনলাইনে প্রতারণার ঘটনা দিন দিন যেন বেড়েই চলেছে। সাধারণ মানুষদের পাশাপাশি এখন অভিনেতা-অভিনেত্রীরাই টার্গেট।

211

 দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পাচ্ছিলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল। অভিনেত্রী অভিযোগ করেছিলেন সোশ্যাল মিডিয়ায় বারংবার তাকে ব্ল্যাকমেল করা হচ্ছে। 

311


কখনও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ,আবার কখনও তার আসল ছবি এডিট করে  পর্ণ সাইটে তুলে দেওয়া হচ্ছে। সেই সমস্ত নগ্ন ছবিতে তাকে ট্যাগ করা হচ্ছে। পাশাপাশি এই সমস্ত ছবি তার মা, বন্ধু-বান্ধব ও পরিচিতদেরও পাঠানো হচ্ছে।

411

প্রত্যুষা জানিয়েছেন, এই ঘটনা পরেই বারংবার পুলিশের কাছে ছুটে গেলেও তাকে ফিরিয়ে দিয়েছে স্থানীয় থানার পুলিশ। এমনকী লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়েছে সাইবার সেল। শেষমেষ কোনও উপায় না পেয়ে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন প্রত্যুষা পাল। 

511

শেষমেষ সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতেই নড়েচড়ে বসেছিল পুলিশ প্রশাসন। এবার টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল অভিযুক্তকে।

611

 ইনস্টাগ্রামে নিজের মাকেও ধর্ষণের হুমকি দেয় তারা। তারপরই মাকে লালবাজারে পাঠান প্রত্যুষা। সেখানে গিয়েও ফোন নিয়ে অভিনেত্রীর মাকে ৩ ঘন্টা বসিয়ে রাখা হয়। একই ঘটনা দেখেই নিজেকে আর সামলাতে পারেননি। সোশ্যাল মিডিয়ার দৌলতে পুরো ঘটনাটি জানাজানি হতেই ধর্ষণের বিষয়টিকে গুরুত্ব দিতে শুরু করেছে পুলিশ। 

711

বিগত ১ বছর ধরে  এই নোংরামির প্রতিবাদ করে চলেছেন অভিনেত্রী প্রত্যুষা। কিন্তু এতদিন বাদে সোশ্যাল মিডিয়ার কারণেই পুলিশি সাহায্য পেলেন অভিনেত্রী। খুব শীঘ্রই পুলিশের জালে ধরা পড়বে অপরাধীরা, আশাবাদী প্রত্যুষা।

811

শেষমেষ পুলিশের জালে ধরা পড়লো ঐশিক মজুমদার। তার বিরুদ্ধে ওঠা গত এক বছর ধরে ধর্ষণের হুমকির অপরাধে অভিযুক্তকে গ্রেফতার করলেন লালবাজার সাইবার সেলের আধিকারিকরা।

911

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ঐশিক মজুমদার বেলঘরিয়ার বাসিন্দা। গত বৃহস্পতিববার বাড়ি থেকেই  গ্রেফতার করা হয়েছে ঐশিককে।  এছাড়াও উদ্ধার করা হয়েছে ল্যাপটপ, রাউটার ও আরও কিছু যন্ত্র।

1011


 টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে আদালতে তোলা হয়েছে ঐশিককে। এবং আগামী ৩০ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

1111

'এসো মা লক্ষ্মী', 'গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে', 'রেশম ঝাঁপি'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রত্যুষা পাল। এবং অল্প সময়ের মধ্যে টলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন প্রত্যুষা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos