বক্ষের উপর জ্বলজ্বল 'Victory' ট্যাটু, ভোটের উত্তাপ বাড়াতেই কি 'Cleavage'-এ আগুন ঝরাচ্ছেন নুসরত

উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরু,এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্কের শিরোনামে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন তা প্রমাণ মিলেছে বহুবার। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখনই হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন  সাংসদ অভিনেত্রী নুসরত। বক্ষের উপর জ্বলজ্বল করছে ভিক্ট্রি ট্যাটু। ভোটের আগেই ক্লিভেজ ফ্লন্টস করে নেটদুনিয়ায় উত্তাপ বাড়াচ্ছেন নুসরত জাহান। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Mar 19, 2021 8:29 AM IST

19
বক্ষের উপর জ্বলজ্বল 'Victory' ট্যাটু, ভোটের উত্তাপ বাড়াতেই কি 'Cleavage'-এ আগুন ঝরাচ্ছেন নুসরত

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। নিজে মুসলিম হয়েও মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের জবাব দিয়েছেন অভিনেত্রী।

29

অনাবৃত উরু- উন্মুক্ত বক্ষের খাঁজ এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত।

39

একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত।

49

 ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বক্ষ বিভাজিকা ফ্লন্টস করে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

59

বক্ষের উপর উঁকি মারছে গোপনাঙ্গের ভিক্ট্রি ট্যাটু। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। হট অ্যান্ট সেক্সি লুকেই তিনি যেন লাস্যময়ী।

69


কালো রঙের অফ শোল্ডার পোশাকে অভিনেত্রীর শরীরী আগুনে পুড়ে ছাই নেটিজেনরা। কিন্তু বক্ষের উপর ভিক্ট্রি ট্যাটু নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

79

'ভিক্ট্রি' কথার অর্থ হল জয়। কোন জয়ের কথা বলছেন অভিনেত্রী? এটা কি ব্যক্তিগত লড়াইয়ের জয় নাকি সামনের নির্বাচনকে মাথায় রেখেই এই পোস্ট। সমালোচকদের একাধিক প্রশ্নে বিদ্ধ সাংসদ।
 

89

নেটিজেনরা অনেকেই বলছেন, ভোটের আগে উত্তাপ বাড়াতেই কি এমন সাহসী পদক্ষেপ নিয়েছেন অভিনেত্রী। একের পর এক গা গরম করা ফটোশুটে নেটিজেনদের নজরে অভিনেত্রী।

99


জল্পনা যত বাড়ছে ততই যেন বাড়ছে তার শরীরী মোচড়। বক্ষের উপরের গোপন ট্যাটুতে যেন আবারও বিতর্কে উঠে এসেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos