গাড়ির মধ্যে ঠোঁটে ঠোঁট লাগিয়ে ঘনিষ্ঠ চুম্বন, ইউভানকে ছেড়েই আউটিং-এ বেরোলেন রাজ শুভশ্রী

 বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে লাইমলাইটে সেক্সি মাম্মা। গাড়ির ভিতর বসে রাজের ঠোঁটে ঠোঁট রেখে আদরে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী। স্ত্রী ঘনিষ্ঠ চুম্বনে লজ্জায় রাঙা রাজ।

Riya Das | Published : Nov 28, 2020 3:25 AM IST / Updated: Nov 28 2020, 09:27 AM IST

110
গাড়ির মধ্যে ঠোঁটে ঠোঁট লাগিয়ে ঘনিষ্ঠ চুম্বন, ইউভানকে ছেড়েই আউটিং-এ বেরোলেন রাজ শুভশ্রী


হঠাৎ করে আউটিং প্ল্যান। তবে স্বপরিবারে নয়, একান্তে কোয়ালিটি টাইম কাটাতে বেরিয়ে পড়েছেন টলিপাড়ার সেক্সি মাম্মা-পাপা।

210


নিজেদের সোশ্যাল মিডিয়ায় আউটিং-এর ছবিও শেয়ার করেছেন রাজ শুভশ্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়।

310

তবে শুভশ্রীর আদুরে ভালবাসা যেন ছাপিয়ে গেছে সবকিছুকে। গাড়ির ভিতর বসে রাজের ঠোঁটে ঠোঁট রেখে আদরে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী। স্ত্রী ঘনিষ্ঠ চুম্বনে লজ্জায় রাঙা রাজ।
 

410

নিজের সোশ্যালে এই বুমেরাং স্টোরি শেয়ার করতেই নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী। প্রকাশ্যেই একে অপরকে চুম্বনে মত্ত রাজ-শুভশ্রী।
 

510

দুজনেই ম্যাচ করে সাদা জামা পরেছেন, তার সঙ্গে শুভশ্রীর রিপড জিন্স যেন সেক্সি মাম্মা-কে আরও বেশি গর্জিয়াস করে তুলেছে। তার উপর কালো ফ্রেমের সানগ্লাস এবং রাজের চোখেও সাদা ফ্রেমের স্টাইলিশ চশমা।

610

মুহূর্তের মধ্যেই তাদের অন্তরঙ্গ মুহূর্ত দেখে নেটিজেনদের কমেন্টে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। কয়েকদিন আগেও পরিচালককে চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন শুভশ্রী ।

710


 মা হওয়ার পর ছেলে ইউভানকে নিয়ে সময় কাটছে রাজ ও শুভশ্রীর। নিউ নর্মাল হতেই কাজে ফিরেছেন পরিচালক রাজ। কিন্তু সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটছে রাজের। 

810


সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেই চলেছেন  রাজ-শুভশ্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের সঙ্গে খুনসুটির ছবি শেয়ার করেছেন সেক্সি মাম্মা।
 

910

মা শুভশ্রীর কোলে শুয়ে ক্যামেরায় পোজ দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছে ইউভান। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের পাশাপাশি টলি তারকাদেরও নজর কেড়েছেন ইউভান।

1010

বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের। সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos