যশ-নুসরত তর্জা, BJP-তে যোগদানের আগে মুখ্যমন্ত্রীর আশীর্বাদ, রাগ মেটাতেই কি পাল্টা আক্রমণ দিলীপকে

গতকালই মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই পদ্ম শিবিরে যোগ দিয়েছেন যশ। বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে অভিনেতা যশের। প্রেমের গুঞ্জনের মধ্যেই নুসরতের বিরোধী দলেই যোগ দিয়ে জল্পনা যেন দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন যশ। বিজেপি-তে যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর কাছে আশীর্বাদও চেয়েছেন তিনি। অন্যদিকে সেদিনই  টুইট করে দিলীপ ঘোষকে আক্রমণ করেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। তবে কি বিরোধী দলেই যেতেই তর্জা শুরু হল যশ-নুসরতের।

Riya Das | Published : Feb 18, 2021 5:14 AM IST / Updated: Feb 18 2021, 10:53 AM IST

110
যশ-নুসরত তর্জা, BJP-তে যোগদানের আগে মুখ্যমন্ত্রীর আশীর্বাদ, রাগ মেটাতেই কি পাল্টা আক্রমণ দিলীপকে

একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া, তখনই বিজেপিতে যোগ দিলেন টলি অভিনেতা যশ দাসগুপ্ত।  সকাল থেকেই তুমুল জল্পনার মধ্যেই হাতে তুলে নিলেন গেরুয়া পতাকা।

210

বিজেপি-তে যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর কাছে আশীর্বাদও চেয়ে নিয়েছেন যশ। অভিনেতা  নিজে জানিয়েছেন, মমতা বন্দোপাধ্যায়কে তিনি যথেষ্ঠ শ্রদ্ধা করেন এবং নিজেকে দিদির ভাই মনে করেন বলে জানান তিনি। তাই তার বিরুদ্ধে কিছু বলতে চান না।

310

অন্যদিকে সেদিনই আবার  টুইট করে দিলীপ ঘোষকে আক্রমণ করেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। তবে কি বিরোধী দলেই যেতেই তর্জা শুরু হল যশ-নুসরতের।

410

প্রেমিক বন্ধু বিজেপিতে যোগ দিলেও তিনি যে তৃণমূলে রয়েছেন তা বোঝাতেই কি টুইট করলেন অভিনেত্রী নুসরত। মমতাকে নারী নিরাপত্তা নিয়ে আক্রমণ করায় কি পাল্টা দিলীপ ঘোষকে টুইটে বিঁধলেন নুসরত।

510

বর্তমানে তৃণমূল কংগ্রেসের বসিরহাটের সাংসদ নুসরত জাহান। ঠিক তার বিরোধী পদ্ম শিবিরেই যোগ  দিলেন যশ, এই নিয়ে জোর গুঞ্জন বাড়ছে টলিপাড়ায়। 

610

বিজেপিতে যোগ দিয়েই যশ জানিয়েছন, নুসরতের সঙ্গে তার বন্ধুত্বে কোনও প্রভাবই পড়বে না। যশের মতে, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না, তাই রাজনীতিতে যোগদান।

710

যশ জানিয়েছেন, আমি বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানায়নি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসার কারণ মানুষের জন্য কাজ করা।

810

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও তৃণমূলের সাংসদ। সুতরাং যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল, জানালেন যশ দাসগুপ্ত। 

910


বিজেপিতে যোগ দিয়েই  যশ জানিয়েছেন, এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। যেহেতু আমার নিজের বয়স কম তাই তরুণ প্রজন্মই আমার মূল লক্ষ। কারণ বিজেপি সবসময়েই তরুণ প্রজন্মের উপর জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন দরকার। আর পরিবর্তন মানেই সিস্টেমের মধ্যে কাজ করা।

1010

মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই  পদ্ম শিবিরে যোগ দিলেন যশ এবং টলি অভিনেতারা। সকলের হাতে গেরুয়া পতাকা তুলে দেওয়া দেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos