BJP-তে যোগ দিয়েই কি সম্পর্কে ভাঙন, নুসরতকে নিয়ে এ কী বললেন যশ, বাড়ছে জল্পনা

 তৃণমূল সাংসদ তথা টলিপাড়ার অভিনেত্রী নুসরত জাহানের প্রেমিক তথা টলি অভিনেতা যশ দাশগুপ্ত শেষমেষ যোগ দিলেন বিজেপিতে। গতকালই মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই পদ্ম শিবিরে যোগ দিয়েছেন যশ। বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে যশে। প্রেমের গুঞ্জনের মধ্যেই নুসরতের বিরোধী দলেই যোগ দিয়ে জল্পনা যেন দ্বিগুন বাড়িয়ে দিলেন যশ। গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার পর নুসরতকে নিয়ে কী বললেন যশ, জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে।

Riya Das | Published : Feb 18, 2021 3:27 AM IST / Updated: Feb 18 2021, 10:54 AM IST

18
BJP-তে যোগ দিয়েই কি সম্পর্কে ভাঙন, নুসরতকে নিয়ে এ কী বললেন যশ, বাড়ছে জল্পনা


সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে।

28


একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া, তখনই বিজেপিতে যোগ দিলেন টলি অভিনেতা যশ দাসগুপ্ত।  সকাল থেকেই তুমুল জল্পনার মধ্যেই হাতে তুলে নিলেন গেরুয়া পতাকা।

38

 যশ দাশগুপ্তের জীবনেও নতুন প্রেমের ছোঁয়া। বিবাহিত সাংসদ অভিনেত্রী নুসরতের সঙ্গে চর্চিত প্রেম কিসসা এখন টলিপাড়ার অলিগলিতে। 
 

48

বর্তমানে তৃণমূল কংগ্রেসের বসিরহাটের সাংসদ নুসরত জাহান। ঠিক তার বিরোধী পদ্ম শিবিরেই যোগ  দিলেন যশ, এই নিয়ে জোর গুঞ্জন বাড়ছে টলিপাড়ায়। তবে নিজের সম্পর্ক নিয়ে বেশ ওয়াকিবহাল যশ।

58

বিজেপিতে যোগ দিয়েই যশ জানিয়েছন, নুসরতের সঙ্গে তার বন্ধুত্বে কোনও প্রভাবই পড়বে না। যশের মতে, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না, তাই রাজনীতিতে যোগদান।
 

68

যশ এবং নুসরত একে অপরের বিরোধী পক্ষ। তবে কি বিপরীত শিবিরে যোগদান করায় প্রভাব পড়বে নিজেদের বন্ধুত্বে। 

78


যশ জানিয়েছেন, আমি বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানায়নি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসার কারণ মানুষের জন্য কাজ করা।

88

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও তৃণমূলের সাংসদ। সুতরাং যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল, জানালেন যশ দাসগুপ্ত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos