একরত্তিকে ছেড়ে বিছানায় শুয়ে 'Romance', চরম ঘনিষ্ঠতায় কোথায় যাওয়ার প্ল্যান কষছেন 'বিরুষ্কা'

সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। প্রথম সন্তানের জন্মের পর বিরাট-অনুষ্কার মাখোমাখোা রসায়ন ধরা পড়ল ক্যামেরায়।

Riya Das | Published : Feb 1, 2021 4:29 AM IST / Updated: Feb 01 2021, 10:00 AM IST

110
একরত্তিকে ছেড়ে বিছানায় শুয়ে 'Romance', চরম ঘনিষ্ঠতায় কোথায় যাওয়ার প্ল্যান কষছেন 'বিরুষ্কা'


ফুটফুটে কন্যাসন্তানের মা হলেন অনুষ্কা শর্মা। সময় যত এগোচ্ছে  ততই যেন সদ্যোজাতর ছবি দেখার কৌতুহল বাড়ছে দর্শকদের মধ্যে। 

 

210

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা।

310

 বিরাট কিংবা অনুষ্কার দিক থেকে এখনও কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় শোয়ার হয়নি। নিজের মেয়ের মুখ এখনও কাউকে দেখানি তারকা দম্পত্তি।
 

410

জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। 

510

এবার একরত্তিকে ছেড়ে বিছানায় শুয়ে রোম্যান্সে মত্ত বিরাট-অনুষ্কা। দুজনের মাখোমাখো রোম্যান্স রীতিমতো মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

610


প্রথম সন্তান জন্মানোর পরই একসঙ্গে বিজ্ঞাপনে হাজির দুই তারকা। শ্যাম স্টিলের সেই বিজ্ঞাপনে বিছানায় শুয়েই কোয়ালিটি টাইমে মজে সেক্সি মাাম্মা।

710

একান্ত ঘনিষ্ঠ মুহূর্তেই দুজনে ঘুরতে যাওয়ার কথা বলছেন। এবং নিজের ফোন ঘাটতেই ব্যস্ত অনুষ্কা, অন্যজন লাল বল নিয়ে খেলেই চলেছে।

810

একরত্তি ছেড়ে কোখায় যেতে চাইছেন বিরুষ্কা। অনুষ্কার চাই দুঃসাহসিক অভিযান এবং বিরাট চাইছেন সমুদ্রে যেতে। বিরাটের অলসতায় খানিক রেগে যান স্ত্রী অনুষ্কা। এবং বলেন তিনি একাই দুঃসাহসিক অভিযানে যাবেন।

910

স্ত্রীর মন খারপ হলে কার ভাল লাগে। রাগ ভাঙাতে অনুষ্কাকে বিরাট বলেন, 'আমার অ্যাডভেঞ্চার আমায় ছেড়ে যাবে?', ব্যাস মন গলে যায় অনুষ্কার।

1010


গত সপ্তাহেই এই বিজ্ঞাপনে ভক্তদের মন জিতে নিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।  সম্ভবত, বাবা-মা হওয়ার সুখবরের আগেই বিজ্ঞাপনটি শ্যুট করেছিলেন বিরুষ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos