পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, 'Superhot' ফিগারে Viral সেক্সি মাম্মা

সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান ভামিকা। প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি আমেদাবাদ এয়ারপোর্টে একরত্তি কোলে দেখা মিলল বিরুষ্কা। সেখানও গোপনীয়তা। পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি যেন কোনওভাবেই আঁচ না ফেলে ভামিকার উপর, সেই সতর্কতা মেনেই মেয়েকে চাদরে মুড়ে নিলেন অনুষ্কা, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Mar 22, 2021 7:15 AM IST / Updated: Mar 22 2021, 12:51 PM IST

19
পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, 'Superhot' ফিগারে Viral সেক্সি মাম্মা

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি।

29

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা। তা যেন অক্ষরে অক্ষরে মেনে চলছেন অনুষ্কা।

39

রবিবার বিকেল হতে না হতেই আমেদাবাদ ছেড়ে পুনের উদ্দেশ্যে রত্তনা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। সঙ্গী স্ত্রী ও সন্তানরা। 

49

বিমানবন্দর জুড়ে মুহূর্তের মধ্য তারকাদের দেখার জন্য উত্তেজনা, ভিড় ছড়িয়ে পড়ে। সেখানেই ক্যামেরাবন্দী হন বিরাট-অনুষ্কা এবং তাদের একরত্তি মেয়ে ভামিকা।

59

পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি যেন কোনওভাবেই আঁচ না ফেলে ভামিকার উপর, সেই সতর্কতা মেনেই মেয়েকে চাদরে মুড়ে নিয়েছিলেন অনুষ্কা।

69

মেয়েকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন সেক্সি মাম্মা অনুষ্কা। প্রতিটি ছবিতেই ক্যাপ্টেন কোহলিকে বড় লাগেজ টানতে দেখা গেছে। 

79

ইংল্যান্ডের বিরুদ্ধে মোতেরায় ৫ ম্যাচের টি-২০ সিরিজ জয়ের পরই ভারতীয় দলের ফোকাসে এবার পুনে। আহমেদাবাদে টেস্ট চলাকালীনই মেয়েকে নিয়ে পৌঁছেছিলেন বিরাচ। এবার সস্ত্রীক মেয়েকে নিয়ে পুনেতেই থাকবেন বিরাট।
 

89

সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে  দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

99


 

সময় যত এগোচ্ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে সেক্সি মাম্মার গ্লো। অনুষ্কা যে নিজের ফিটনেস  নিয়ে কতটা স্ট্রিক তা ছবিতেই স্পষ্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos