সেক্সি ফিগারের সঙ্গে 'No Compromise', স্কিনফিট পোশাকে 'Fitness Goals' গর্জিয়াস অনুষ্কার

সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই কাপল গোল দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। তারপরেই ২১ দিনের মাথাতেই সন্তানের ছবি প্রকাশ্যে আনেন বিরুষ্কা। এবার ফিটনেস সেলফি শেয়ার করে রীতিমতো তাক লাগালেন অনুষ্কা শর্মা।

Riya Das | Published : Feb 7, 2021 1:19 PM IST / Updated: Feb 07 2021, 07:11 PM IST

19
সেক্সি ফিগারের সঙ্গে 'No Compromise', স্কিনফিট পোশাকে 'Fitness Goals' গর্জিয়াস অনুষ্কার

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি।

29

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা।

39


জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। । তারপরেই ২১ দিনের মাথাতেই সন্তানের ছবি প্রকাশ্যে আনেন বিরুষ্কা।

49


ফের নয়া চমক দিলেন অনুষ্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিলাসবহুল ঘরের মধ্যে  আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন অনুষ্কা। 

59

পরণে কালো লেগিংস এবং স্কিন ফিট কালো টি-শার্ট পরে সেক্সি ফিগারে ছবি পোস্ট করেছেন অনুষ্কা। সন্তান জন্ম দেবার ১ মাসের মধ্যেই পুরোনো রোজনামচায় ফিরেছেন অনুষ্কা শর্মা।অভিনেত্রীর কাঁধে ঝুলছে মেয়ের ‘বার্প ক্লথ’। ক্যাপশনে লিখেছেন, ‘বর্তমানের প্রিয় অ্যাকসেসরি-বার্প ক্লথ’।

69

শিশুদের কোলে নেওয়ার সময়ে কাঁধে যে নরম কাপড়ের টুকরো রাখা হয়, সেটিকেই ‘বার্প ক্লথ’ বলা হয়। অনুষ্কার প্রিয় জিনিসের তালিকায় উঠে এসেছে এই  ‘বার্প ক্লথ’। বিরাট-পত্নীর এই পোস্ট দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। সন্তানের জন্মের পরপরই অনুষ্কার এমন ‘ফিটনেস’ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

 

79

সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে  দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

89


ভরা মাসেও নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন ছিলেন অনুষ্কা। তার প্রমাণ দিয়েছিলেন বহুবার। যোগাসন ও সঠিক ডায়েটেই একদম সুস্থ ছিলেন বলিউডের গর্জিয়াস নায়িকা।

99

অভিনেত্রীর ফিটনেস দেখে  ভক্তরা বলেছেন, তিনি যে সন্তানের জন্ম দিয়েছেন তা বোঝাই যাচ্ছে না অনুষ্কাকে দেখে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos